34 C
Dhaka
Thursday, July 18, 2024

আবেদ আলী ইস্যুতে যা বললেন শামীম হাসান সরকার

বিসিএসের প্রশ্নফাঁসের অভিযোগে সম্প্রতি বাংলাদেশ সরকারি কর্মকমিশনের (বিপিএসসি) ঊর্ধ্বতন তিন কর্মকর্তাসহ ১৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গ্রেপ্তারকৃতদের মধ্যে পিএসসির চেয়ারম্যানের সাবেক ড্রাইভার সৈয়দ আবেদ আলী একজন। ড্রাইভার হলেও তিনি হয়েছেন আঙুল ফুলে কলাগাছ। অর্জন করেছেন কোটি টাকার সম্পদ। বিষয়টি নিয়ে সর্বত্রই এখন আলোচনা। সাধারণ মানুষের পাশাপাশি পিছিয়ে নেই শোবিজ অঙ্গনের তারকারাও।

আরো পড়ুন  পরীমণি-সাকলায়েনকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন নাসির উদ্দিন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা শামীম হাসান সরকার এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ভালোই লাগলো আপনার ঈমান দেখে। বাসে, কারে, প্লেনে, ঘরে, বাইরে, মাঠে, ময়দানে, সমুদ্র, সৈকতে আপনি সিজদাহরত। আর আপনার ছেলের দায়িত্ব ছবিগুলো ফেসবুকে আপলোড দেওয়া, সুন্দর সুন্দর নীতিবাক্যসহ।

তিনি আরও লিখেছেন, সকাল থেকে রাত, আপনার ছবি দেখেই কুপোকাত। রাতে হয়তো খোয়াব দেখতে হবে আপনার সঙ্গে করছি বাত। দেখা হলে একটাই জিজ্ঞাসা ছিল আপনার কাছে- দেশের তো মারা সারা। কবরে টাকা নিতে পেরেছে কারা?

আরো পড়ুন  সালমান শাহকে হারানোর ২৫ বছর আজ

প্রসঙ্গত, প্রশ্নফাঁসে জড়িত থাকার বিষয়টি উঠে আসার পর আবেদ আলীর বিভিন্ন কর্মকাণ্ডের ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে শুরু হয় তুমুল সমালোচনা। বিশেষ করে ড্রাইভারের চাকরি করে তার অস্বাভাবিক সম্পদ অর্জন জনসাধারণের লক্ষণীয় হয়ে উঠেছে।

সর্বশেষ সংবাদ