27 C
Dhaka
Tuesday, September 17, 2024

অতিরিক্ত পুলিশ সুপারকে মারধর করলেন সাধারণ পুলিশ সদস্যরা

বান্দরবান জেলার অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমীকে মারধর করেছে পুলিশ লাইন্সে কর্মরত সাধারণ পুলিশ সদস্যরা। মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে শহরের বালাঘাটাস্থ পুলিশ লাইন্স এ ঘটনা ঘটে।

জানা যায়, বান্দরবানের বালাঘাটা পুলিশ লাইন্সে কর্মরত পুলিশ সদস্যরা ডিউটি পালনে অনীহা প্রকাশ করে। এতে অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী ডিউটি করতে পুলিশ সদস্যদের বললে ক্ষিপ্ত হয়ে তারা তাকে আটকে রাখেন। এ সময় কনস্টেবলদের সঙ্গে কর্মকর্তাদের কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমীকে মারধর শুরু করলে তিনি পালিয়ে গিয়ে পুলিশ লাইন্সের অস্ত্রাগারে আশ্রয় নেন।

আরো পড়ুন  ‘আজকে গেম দেওয়া হবে, বাবা-মাকে দোয়া করতে বলিস’

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশ লাইন্সে কর্মরত একাধিক পুলিশ সদস্য জানান, সারাদেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে বহু পুলিশ সদস্যকে হত্যা করা হয়েছে। আর অনেক অফিসার পালিয়ে গেছেন। বর্তমান সময়ে আইনশৃঙ্খলা রক্ষার জন্য কোনো পুলিশ সদস্য ডিউটি করতে অনাগ্রহ প্রকাশ করে। পরে কর্মকর্তারা ডিউটি পালন করতে বেশি চাপ দিলে কনস্টেবলরা এক প্রকার বিদ্রোহ ঘোষণা করে পুলিশ লাইন্সের ভেতরে ভুয়া ভুয়া শ্লোগান দেন এবং বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমীকে পুলিশ লাইন্সের মধ্যে আটকে রাখে। এ সময় পুলিশ লাইন্সের বাইরে কয়েকশ বিক্ষুব্ধ জনতার ভিড়ও দেখা যায়।

আরো পড়ুন  এসএসসিতে ফেল, শিক্ষার্থীর আত্মহত্যা

তবে এ বিষয়ে পুলিশ লাইন্সে কর্মরত কোনো পুলিশ কর্মকর্তা কথা বলতে রাজি হননি। ঘটনার সত্যতা নিশ্চিত করতে বান্দরবান পুলিশ সুপার সৈকত শাহিনের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

সর্বশেষ সংবাদ