27 C
Dhaka
Tuesday, September 17, 2024

ফেসবুক পোস্ট কেন্দ্র করে ডিবিতে ডাকা হয়েছিল ওমর সানীকে, কী লেখা ছিল তাতে

নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেতা ওমর সানী। বর্তমানে খুব বেশি অভিনয় করেন না তিনি। নিজের ব্যবসা আর পরিবার নিয়েই ব্যস্ত তিনি। তে প্রায় সময় সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন বিষয় নিয়ে পোস্ট করেন। সেই পোস্টের জের ধরেই বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে ডিবি অফিসে যেতে হয়েছিল তাকে। অভিনেতা নিজেই জানিয়েছেন এ কথা।

আরো পড়ুন  সালমান খানের নায়িকা এখন খাবার বিক্রি করে জীবন চালাচ্ছেন

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে এই অভিনেতা এ নিয়ে কথা বলেছেন। তিনি পোস্টে লিখেছেন, দ্রব্যমূল্য এই নিয়ে অনেক কথা বলেছিলাম, তার জন্য অনেক কথা শুনতে হয়েছিল। মিন্টু রোডে যেতে হয়েছিল।
আমি বলেছিলাম এটা ডিলিট করবো না অনেকদিন আগের কথা।

তিনি দেশের চলচ্চিত্র অঙ্গনের মানুষদের প্রসঙ্গ টেনে আরও বলেন, মেন্টালি চলচ্চিত্রের নামকরা চামচারা আমার বিরুদ্ধে লেগেছিলেন। দু একজন দালাল আমার পরিবারের বিরুদ্ধে , বুঝতে পারছেন আজকে তারা গা ঢাকা দিয়েছেন, তোদের জন্য শান্তি হারাম এবং তোর জন্য।

আরো পড়ুন  কলেজজীবনের প্রেমিককে হারিয়ে পাল্টে যান পিয়াসা!

গেল বছর সেপ্টেম্বরে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির ফলে বিরক্ত হয়ে প্রতিবাদ জানান ওমর সানী। নিজের ফেসবুকে লিখেছিলেন, রাষ্ট্র বলে দেন আমরা কি খাব? খাবারের লিস্ট দিয়ে দেন, আর পারছি না। মূলত রেস্টুরেন্ট ব্যবসায় জড়িত থাকায় খাদ্য দ্রব্যের দাম বৃদ্ধিতে ব্যবসায় প্রভাব পড়ায় এই পোস্ট দেন ওমর সানী। এ নিয়ে ব্যাপক আলোচনা হয়েছিল সে সময়ে।

আরো পড়ুন  ‘পুলিশ ভাই কাল রাতে ঘুমাতে পেরেছেন, উনার কোনো সন্তান আছে?’
সর্বশেষ সংবাদ