28 C
Dhaka
Monday, July 1, 2024

জানা গেল সেই তিন জনপ্রতিনিধির এসএসসির ফল

নাটোরের বাগাতিপাড়ায় এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় অংশগ্রহণ করা সেই ৩ নারী জনপ্রতিনিধির ২ জন পাস করেছেন। অপরজন হয়েছেন অকৃতকার্য।

পাস করা দুজন হলেন, পাঁকা ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য শিলা খাতুন (৩০) এবং একই ইউনিয়নের সাবেক সংরক্ষিত মহিলা সদস্য শাহানাজ পারভীন (৩২)।

অকৃতকার্য হয়েছেন, বাগাতিপাড়া পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মুর্শিদা বেগম (৪৩)। তারা তিনজনই বাগাতিপাড়া টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউট থেকে পরীক্ষায় অংশ নিয়েছিলেন।

আরো পড়ুন  মোটরসাইকেল আটকানোয় দুই পুলিশ সদস্যকে পেটালেন যুবক

শিক্ষাপ্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, ফুড প্রসেসিং অ্যান্ড প্রিজারভেশন ট্রেডের পরীক্ষার্থী শিলা খাতুন (৩০) জিপিএ- ৪ দশমিক ২৯ এবং ড্রেস মেকিং অ্যান্ড টেলারিং ট্রেডের পরীক্ষার্থী শাহানাজ পারভীন (৩২) জিপিএ-৪ দশমিক ১১ পেয়ে উত্তীর্ণ হয়েছেন। তবে, অসুস্থতার কারণে পরীক্ষায় অনুপস্থিত থাকায় কৃতকার্য হতে পারেননি আরেক জনপ্রতিনিধি মুর্শিদা বেগম (৪৩)।

কৃতকার্য পরীক্ষার্থী ও সাবেক সংরক্ষিত মহিলা সদস্য শাহানাজ পারভীন (৩২) বলেন, নানা প্রতিবন্ধকতা কাটিয়ে পরীক্ষায় অংশ নিয়ে সফলতার সঙ্গে পাস করেছি। এরপর উচ্চ শিক্ষা গ্রহণের চেষ্টা চালিয়ে যাব।

আরো পড়ুন  প্রেমের টানে ৩ মেয়েকে নিয়ে ঘর ছাড়লেন গৃহবধূ

অকৃতকার্য মহিলা কাউন্সিলর মুর্শিদা বেগম (৪৩) জানান, প্রস্তুতি ভালো ছিল। তবে, অসুস্থতার কারণে সব পরীক্ষা দিতে পারিনি।

বাগাতিপাড়া টেকনিক্যাল অ্যান্ড বি.এম ইনস্টিটিউটের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সামসুন্নাহার পরীক্ষায় কৃতকার্য জনপ্রতিনিদের অভিনন্দন জানান। সেইসঙ্গে যিনি পাস করতে পারেননি আগামীতে তিনি কৃতকার্য হবেন বলে আশা প্রকাশ করেন।

সর্বশেষ সংবাদ