26 C
Dhaka
Friday, October 18, 2024

হাওরে বেড়াতে গিয়ে প্রাণ গেল ব্যাংক কর্মকর্তার

সুনামগঞ্জের তাহিরপুরে টাঙ্গুয়ার হাওরে গোসল করতে গিয়ে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার হয়েছে। পুলিশ ও আনসার সদস্যদের ৩ ঘণ্টার চেষ্টার পর মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি ঢাকার জনতা ব্যাংকের করপোরেট শাখার প্রিন্সিপাল অফিসার আলী আহসান (৪০)। তিনি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার সরাফ রাজ মিয়ার ছেলে।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় তাহিরপুর উপজেলার টাঙ্গুয়ার হাওরের ওয়াচ টাওয়ার এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে দুপুর দেড়টায় ওয়াচ টাওয়ার এলাকাতেই নিখোঁজ হন এই কর্মকর্তা।

আরো পড়ুন  বড় ভাইয়ের একদিন পর মারা গেলেন ছোট ভাইও

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পর্যটকবাহী বিলাসী হাউসবোটে হাওরের সৌন্দর্য উপভোগ করার জন্য বিভিন্ন ব্যাংকে কর্মরত ৩৪ কর্মকর্তা টাঙ্গুয়ার হাওরে আসেন। দুপুরে হাউসবোট থেকে নেমে ছোট নৌকায় করে ওয়াচ টাওয়ার এলাকায় ঘুরতে যান কয়েকজন। এ সময় হাওরে ঘুরতে আসা অন্য পর্যটকদের মতো আলী আহসান পানিতে গোসল করতে নামেন। তবে তিনি লাইফ জ্যাকেট পরেননি। গোসল করার একপর্যায়ে ডুবে যান আলী আহসান। পরে তার সঙ্গী, অন্যান্য পর্যটক ও স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে। খবর পেয়ে পুলিশ ও আনসার সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। অনেক খোঁজাখুঁজির প্রায় তিন ঘণ্টা পর আলী আহসানের মরদেহ উদ্ধার করা হয়।

আরো পড়ুন  খাটের উপর গৃহবধূর মরদেহ দেখতে পায় বাড়ির লোকজন, এরপর যা ঘটলো

ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, অনেক খোঁজাখুঁজির পর বিকেল সাড়ে ৪টায় নিখোঁজের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ থানায় আনা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করে সুনামগঞ্জে মর্গে পাঠানো হবে।

সর্বশেষ সংবাদ