27 C
Dhaka
Tuesday, September 17, 2024

খাটের উপর গৃহবধূর মরদেহ দেখতে পায় বাড়ির লোকজন, এরপর যা ঘটলো

মানিকগঞ্জের হরিরামপুর থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাতে উপজেলার বয়ড়া ইউনিয়নের যাত্রাপুর গ্রামে শ্বশুরবাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ওই গৃহবধূর নাম স্মৃতি সরকার (২০)। তিনি যাত্রাপুর গ্রামের সঞ্জিত সাহার স্ত্রী। তাদের সংসারে রঞ্জিত সাহা নামে দুই বছরের একটি সন্তান আছে।

গৃহবধূর পরিবারের অভিযোগ, পারিবারিক কলহের জেরে গৃহবধূকে হত্যা করেছেন তার স্বামী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ও শাশুড়িকে আটক করেছে পুলিশ।

আরো পড়ুন  যাত্রার ১৫ ঘণ্টার মধ্যে ফিরিয়ে আনা হচ্ছে কলম্বোগামী জাহাজ, নেপথ্যে যে কারণ

জানা গেছে, প্রায় তিন বছরে আগে স্মৃতি সরকারকে বিয়ে করেন ব্যাটারিচালিত রিকশাচালক সঞ্জিত সাহা। পারিবারিক নানা বিষয়ে দুজনের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। গতকাল বৃহস্পতিবার বিকেলেও তাদের মধ্যে ঝগড়া হয়। বিকেল পাঁচটার দিকে সঞ্জিত রিকশা নিয়ে কাজে বের হন। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঘরের ভেতর খাটের উপর স্মৃতির লাশ পড়ে থাকতে দেখেন বাড়ির লোকজন। পরে খবর পেয়ে সঞ্জিত বাড়িতে আসেন। এরপর রাত ৯টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে স্মৃতির লাশ উদ্ধার করে জেলা সদরের কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

আরো পড়ুন  স্বামীর সঙ্গে ঘুরতে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূ

স্মৃতির মা রানী দাস বলেন, আমার মেয়ের সঙ্গে শ্বশুরবাড়ির লোকজন ঝগড়া করতেন। মেয়েকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। কয়েক মাস আগে ঝগড়া করে বাবার বাড়িতে চলে আসেন স্মৃতি।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. মজিবুর রহমান বলেন, ওই গৃহবধূর নাকের নিচ সামান্য আঘাতের চিহ্ন আছে। তার স্বামী ও শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

আরো পড়ুন  নিখোঁজের ৪ দিন পর দুই মাদরাসাছাত্রীর মরদেহ উদ্ধার
সর্বশেষ সংবাদ