27 C
Dhaka
Tuesday, September 17, 2024

গণপিটুনি দিয়ে আ. লীগ নেতাকে মৃত ভেবে ফেলে রেখে যায় স্থানীয়রা, অতঃপর…

খুলনা নগরীর খানজাহান আলী থানার মশিয়ালি এলাকায় ট্রিপল হত্যা মামলার আসামি ও সাবেক আওয়ামী লীগ নেতা জাকারিয়া শেখ গণপিটুনিতে গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (৩১ আগস্ট) রাতে দিকে মশিয়ালি রেললাইন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শনিবার রাতে জাকারিয়া বাড়ির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে এলাকার বিক্ষুব্ধ লোকজন তাকে ঘিরে ধরে গণপিটুনি দেয়। একপর্যায়ে তারা জাকারিয়াকে মৃত ভেবে ফেলে রেখে চলে যায়। পরে খবর পেয়ে তার আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

আরো পড়ুন  চিকিৎসার জন্য ভারতে গিয়ে নিখোঁজ এমপি আনার

খানজাহান আলী থানার ওসি মো. হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তার অবস্থা আশঙ্কাজনক বলে শুনেছি।

খানজাহান আলী থানা পুলিশ জানায়, ২০২০ সালের ১০ জুলাই মশিয়ালি এলাকায় জাকারিয়া ও তার ২ ভাইয়ের নেতৃত্বে ২০/২৫ জন এলাকাবাসীর ওপর গুলিবর্ষণ করে। এতে আলিম জুট মিলের শ্রমিক নজরুল ইসলাম, রাজমিস্ত্রির হেলপার গোলাম রসুল ও ছাত্র সাইফুল ইসলাম নিহত হয়। এছাড়া ৯/১০ জন গুলিবিদ্ধ হয়ে আহত হয়।

আরো পড়ুন  রোগীর পেট কাটতেই বেরিয়ে এল ১২ কেজি ওজনের টিউমার

এ ঘটনায় নিহত সাইফুলের বাবা শহিদুল শেখ বাদী হয়ে ১৮ জুলাই জাকারিয়া, তার ভাই শেখ জাফরিন হাসান ও মিল্টনসহ ২২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত পরিচয় ১৫/১৬ জনকে আসামি করে খানজাহান আলী থানায় মামলা দায়ের করেন। বর্তমানে মামলাটি বিচারাধীন রয়েছে।

জাকারিয়া ছিলেন খানজাহান আলী থানা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক। পরে তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

আরো পড়ুন  বন্যার্তদের জন্য নিজের কানের দুল দান করলেন শিক্ষার্থী
সর্বশেষ সংবাদ