29 C
Dhaka
Thursday, July 25, 2024

মেট্রোরেলে এক যাত্রীকে কামড়ে দিলো আরেক যাত্রী, ভিডিও ভাইরাল

ডিজিটাল বাংলাদেশের আরেক সাফল্য মেট্রোরেলের সংযোজন। যানজটের নগরীর মানুষের জন্য স্বস্তির বার্তা নিয়ে এসেছে এই মেট্রোরেল। এটি বর্তমানে কম সময়ে গন্তব্যস্থলে পৌঁছার অন্যতম বাহন। এখন অধিকাংশ সময় মেট্রোরেলে যাত্রীদের ভিড় থাকে।

পরিবহনের এই মাধ্যমটিতে মাঝেমধ্যেই ঘটছে সব অদ্ভুত ঘটনা। সম্প্রতি মেট্রোরেলে পকেটমারের ঘটনা, আবার কখনো দাঁড়ানো নিয়ে যাত্রীদের মধ্যে বাকবিতণ্ডার ঘটনাও ঘটছে। তবে এবার সবকিছু ছাপিয়ে মেট্রোরেলের ভেতর হ্যান্ডেল ধরে দাঁড়ানোকে কেন্দ্র করে শুরুতে ঝগড়া, এরপর হাতাহাতি, এক পর্যায়ে এক যাত্রী অন্যজনের হাতে কামড়ে দেয়া মতো ঘটনা ঘটেছে।

আরো পড়ুন  ধেয়ে আসছে বন্যা, ডুবতে পারে দুই জেলা

সম্প্রতি মেট্রোরেলের ভেতরে দুজন যাত্রীর ঝগড়ার একটি ভিডিও সোশ্যাল প্লাটফর্ম ফেসবুকে ভাইরাল হয়। সেখানে কামড় খাওয়া যাত্রীর শার্ট ছিঁড়ে দেয়ার ঘটনাও ঘটেছে। অবশ্য ঘটনাটি কবের তা নিয়ে সুনির্দিষ্টভাবে কিছুই জানা যায়নি। জানা যায়নি ঝগড়ায় লিপ্ত হওয়া দুজনের পরিচয়ও।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, যিনি অন্য যাত্রীর শরীরে কামড় বসিয়েছেন, তাকে অন্য যাত্রীদের তোপের মুখে পড়তে হয়েছে।

আরো পড়ুন  ১৫ লাখ টাকায় ছাগল কেনা সেই তরুণ গরু কেনেন ৭০ লাখ টাকার

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, ঝগড়া বাধানো দু’জনের একজন বলছেন- আমি এখানে দাঁড়িয়েছি, ওনার (যার গায়ে হাত লাগছে) গায়ে হাত লাগছে। উনিও বলছে, তার গায়ে হাত লাগলো কেন? এ নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে আমার হাতে কামড় দিয়েছে এবং আমার শার্ট ছিঁড়ে ফেলেছে। চশমাটা ভেঙে ফেলেছে।

ঝগড়ায় লিপ্ত আরেকজন বলছেন, আমি তাকে বলেছি মেট্রোরেলের হ্যান্ডেল ধরতে। কিন্তু তিনি হ্যান্ডেল না ধরে বলছে আমি কি মেয়ে মানুষ? তারপর আমাকে ঘুষি দিয়েছে। এদিকে দুজনের ঝগড়ার এক পর্যায়ে এক যাত্রীর হাত থেকে মোবাইল পড়ে গিয়ে ভেঙে যায়।

আরো পড়ুন  মজুতদারদের বিরুদ্ধে যাবজ্জীবন কারাদণ্ডের বিধান রেখে আইন হচ্ছে

কম সময়ে গন্তব্যে পৌঁছার অন্যতম বাহন মেট্রোরেলে দিন দিন যাত্রী চাপ বাড়ছে। বেশিরভাগ সময় যাত্রীতে ঠাঁসা থাকছে বাহনটি। কখনো কখনো পা ফেলারও জায়গা থাকে না মেট্রোরেলে।

সর্বশেষ সংবাদ