27 C
Dhaka
Tuesday, July 2, 2024

ফরিদপুরের নগরকান্দায় ইজিবাইক ছিনতাই চক্রের নারী সহ ৪ সদস্য আটক

ফরিদপুরের নগরকান্দায় ইজিবাইক ছিনতাই চক্রের নারী সহ ৪ সদস্যকে আটক করেছে থানা পুলিশ।
উপজেলার তালমা ইউনিয়নের শাকপালদিয়া এলাকা হতে দুইজন আসামী আটক করে। এবং তাদের দেওয়া তথ্যমতে আরও দুই আসামিকে আটক করে নগরকান্দা থানা পুলিশ।

রবিবার (০৪ ফেব্রুয়ারি) সকালে সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) এ তথ্য জানান।

আটকৃতরা হলেন ১। তরিকুল খান২। আরমান খান ৩।রুমা খানম ৪। ইমারত মোল্লা।আটক ইমারত মোল্লার বাড়ি বোয়ালমারী উপজেলায় ও অপর তিনজনের বাড়ি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলায়।

আরো পড়ুন  এবার পরিবারসহ ফাঁসছেন রাজস্বের আরেক কর্মকর্তা

সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান সাকিল জানান, গত (২৪ জানুয়ারী) সন্ধায় নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের পাগলপাড়া এলাকা হতে যাত্রীবেশে একটি ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায় চারজন অজ্ঞাত নামা দুষ্কৃতিকারী।
পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। সত্যতা পাওয়ার পর অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে নগরকান্দা থানায় একটি ইজিবাইক ছিনতাই মামলা হয়।মামলা নং- ২৫ তারিখ ২৮/০১/২০২৪ ইং।

আরো পড়ুন  সরকার চাচ্ছে খালেদা জিয়া বিনা চিকিৎসায় মারা যাক: ব্যারিস্টার খোকন (ভিডিও)

মামলা হওয়ার পরে ফরিদপুরের পুলিশ সুপারের দিকনির্দেশনায় গুপ্তচর নিয়োগ ও তথ্যপ্রযুক্তির সহযতায় ঘটনায় জড়িত আসামিদের শনাক্ত করা হয়।পরবর্তীতে তাদের গ্রেফতার ও মালামাল উদ্ধারের জন্য পুলিশ পরিদর্শক তদন্তের নেতৃত্বে নগরকান্দা থানার একটা চৌকস টিম অভিযান শুরু করে। একপর্যায়ে বিভিন্ন যায়গায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করেন। এবং ইজিবাইক বিক্রির ২০ হাজার টাকা উদ্ধার করেন।

আরো পড়ুন  নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. ইউনূসের ৬ মাসের কারাদণ্ড

নগরকান্দা থানা অফিসার ইনচার্জ আমিনুর রহমান জানান,আসামীদের প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা ঘটনার সাথে জড়িত কথা স্বীকার করেছে। লুন্ঠিত ইজিবাইক উদ্ধার অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

[sc name=”eb” ][/sc]

সর্বশেষ সংবাদ