27 C
Dhaka
Saturday, September 28, 2024

নতুন ফোন কিনে বন্ধুদের ট্রিট না দেয়ায় ছুরিকাঘাতে হত্যা

নতুন ফোন কিনে ট্রিট না দেয়ায় ১৬ বছর বয়সী এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করেছে তার তিন বন্ধু। ভারতের রাজধানী নয়াদিল্লির পূর্ব শকরপুর এলাকায় সোমবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। খবর এনডিটিভি

১৬ বছর বয়সী কিশোর শচীন গতকাল নতুন ফোন কিনে তার এক বন্ধুর সঙ্গে বাড়ি ফিরছিল। এ সময় তাদের তিন বন্ধু দৌড়ে এসে নতুন ফোন কেনায় ট্রিট দাবি করে। কিন্তু শচীন ট্রিট দিতে অস্বীকৃতি জানালে এ নিয়ে তাদের মধ্যে তুমুল ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে তাদের মধ্যে একজন শচীকে চুরিকাঘাত করে।

আরো পড়ুন  কোটা আন্দোলনকারীদের ওপর হামলা, যা বলল যুক্তরাষ্ট্র

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (পূর্ব) অপূর্ব গুপ্ত বলেন, সোমবার স্থানীয় সময় সন্ধ্যা সোয়া ৭টার দিকে পুলিশের একটি টহল দল শকরপুরের রামজি সামুচার দোকানের কাছের রাস্তায় রক্তের দাগ দেখতে পায়। পরে পুলিশের সদস্যরা এই বিষয়ে জানতে তদন্ত শুরু করেন।

তিনি বলেন, এ সময় সেখানে এক কিশোরকে অন্য তিন কিশোর ছুরিকাঘাত করেছে বলে পুলিশকে জানান স্থানীয়রা। ওই কিশোরকে আহত অবস্থায় দিল্লির এলএনজেপি হাসপাতালে নেওয়া হয়।

আরো পড়ুন  কোটা আন্দোলনকারীদের পক্ষে এবার কথা বললেন দাউদ কিম

অপূর্ব গুপ্ত বলেন, শচীনকে আহত অবস্থায় হাসপাতালে নেয়ার প্রায় এক ঘণ্টা পর তার মৃত্যু হয়। হত্যাকাণ্ডের ঘটনায় শকরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার ওই এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া অভিযুক্তের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরিও উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ সংবাদ