26 C
Dhaka
Friday, October 18, 2024

ডিসিকে নিয়ে চট্টগ্রামের পূজামণ্ডপে উপদেষ্টা ফারুক-ই-আজম

চট্টগ্রামের জেলা প্রশাসককে সঙ্গে নিয়ে নগর ও উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা ফারুক-ই-আজম বীরপ্রতীক।

শনিবার (১২ অক্টোবর) চট্টগ্রাম নগরীর প্রবর্তক ইস্কন মন্দির ও হাটহাজারী-ফটিকছড়ি উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ফরিদা খানম।

আরো পড়ুন  আবাসিক হোটেলে পুলিশের অভিযান, ২০ তরুণ-তরুণী আটক

পরিদর্শনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ) মো. সাদি উর রহিম জাদিদ, হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম মশিউজ্জামান, ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক চৌধুরী, পূজা উদ্‌যাপন পরিষদের নেতারাসহ জেলা ও উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।

প্রবর্তক ইস্কন শ্রীকৃষ্ণ মন্দির পরিদর্শন শেষে শিশুদের মিষ্টিমুখ করান উপদেষ্টা ফারুক-ই-আজম বীর প্রতীক ও জেলা প্রশাসক ফরিদা খানম।

আরো পড়ুন  ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে জেলেদের জন্য বরাদ্দকৃত সাড়ে ১৭ টন চাল জব্দ

পরে উপদেষ্টা হাটহাজারী উপজেলার পরিবর্তন সার্বজনীন পূজা মণ্ডপ, ফতেয়াবাদ পল্লি সংগঠন সমিতি পূজা মণ্ডপ, নিস্তারিণী কালিবাড়ি পূজা মণ্ডপ, শ্রী শ্রী রাধাকৃষ্ণ জিউর মন্দির পূজা মণ্ডপ, ফটিকা সার্বজনীন পূজা মণ্ডপ, সোমপাড়া পূজা মণ্ডপ ও শীল পাড়া পূজা মণ্ডপ সমূহ এবং ফটিকছড়ি উপজেলার অশ্বিনী মহাজন বাড়ি, ফটিকছড়ি উপজেলা কেন্দ্রীয় দুর্গা মন্দির উদ্‌যাপন পরিষদের পূজামণ্ডপসমূহ সরেজমিনে পরিদর্শন করেন।

আরো পড়ুন  দেখাতে পারলেন না প্রমাণ, দিতে পারলেন না প্রশ্নের উত্তর

উপদেষ্টা উপস্থিত সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে শারদীয় দুর্গাপূজা উদ্‌যাপনের সার্বিক বিষয়ে খোঁজ নেন এবং শুভেচ্ছা বিনিময় করেন।

সর্বশেষ সংবাদ