30 C
Dhaka
Saturday, October 19, 2024

বার্সেলোনার বিরুদ্ধে মামলা করলেন আগুয়েরো

আর্জেন্টিনার সাবেক তারকা ফুটবলার সার্জিও আগুয়েরো বার্সেলোনার বিরুদ্ধে ৩ মিলিয়ন ইউরো (প্রায় ৪০ কোটি টাকা) বকেয়া বেতনের দাবিতে মামলা করেছেন। ২০২১ সালে বার্সেলোনার সঙ্গে চুক্তি বাতিলের প্রক্রিয়ায় এই অর্থ পরিশোধ করা হয়নি বলে দাবি করেন আগুয়েরো।

২০২১ সালে ম্যানচেস্টার সিটি থেকে বার্সায় যোগ দিয়ে দুই বছরের চুক্তি করেছিলেন আগুয়েরো। তবে মাত্র ৫টি ম্যাচ খেলার পর আলাভেসের বিপক্ষে এক ম্যাচে হৃদযন্ত্রের সমস্যায় আক্রান্ত হন তিনি। এর পর শারীরিক অসুস্থতার কারণে ফুটবল থেকে অবসর নিতে বাধ্য হন। ওই বছরের ডিসেম্বরে চুক্তি বাতিল করে অবসর ঘোষণা করেন আগুয়েরো।

আরো পড়ুন  মারা গেলেন ফুটবলার মিথিলা

তবে বার্সেলোনার ২০২৩-২৪ মৌসুমের আর্থিক প্রতিবেদনে দেখা গেছে, আগুয়েরো চলতি বছর অর্থ পরিশোধ না হওয়ায় মামলা করেছেন। প্রতিবেদনে উল্লেখ করা হয়, ‘২০২৪ সালের ২৯ মে, সাবেক খেলোয়াড় সার্জিও আগুয়েরো ৩ মিলিয়ন ইউরো পাওনার দাবি করে মামলা দায়ের করেন। ২১ জুন পর্যন্ত কোনো সমঝোতায় পৌঁছানো সম্ভব হয়নি।’

এটি বার্সেলোনার আর্থিক প্রতিবেদনে উল্লিখিত ৯টি আইনি মামলার একটি। এর মধ্যে অন্য একটি মামলায় ‘স্কোরস স্পোর্টস ম্যানেজমেন্ট’ নামক একটি কোম্পানি ১০ মিলিয়ন ইউরো দাবি করেছে ওসমান দেম্বেলের পিএসজি ট্রান্সফার কার্যক্রমে মধ্যস্থতাকারী হিসেবে কাজ করার জন্য।

আরো পড়ুন  ক্রিকেটারদের ওয়ানডে বিশ্বকাপের পাওনা টাকা না দেয়া প্রসঙ্গে যা জানালো বিসিবি

আগামী ১৯ অক্টোবর বার্সেলোনার বার্ষিক সাধারণ সভায় ২০২৩-২৪ মৌসুমের আর্থিক ফলাফল নিয়ে আলোচনা হবে, যেখানে এই মামলাগুলোর প্রভাব বিশ্লেষণ করার সুযোগ থাকবে।

এছাড়া শুক্রবার, বার্সেলোনা রাশিয়ার ক্লাব জেনিট সেন্ট পিটার্সবার্গের বিরুদ্ধে আরও একটি আইনি মামলা হেরেছে, যা ৫ লাখ ডলারের একটি বোনাস নিয়ে হয়েছিল।

সর্বশেষ সংবাদ