26 C
Dhaka
Saturday, October 19, 2024

৭ বছর মিষ্টি জান্নাতের জন্য কে অপেক্ষা করছেন? 

তুরস্কে অর্থোডন্টিকসের ওপর ডিপ্লোমা কোর্স করছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। সেখানে ক্লাস করে এখন তিনি দুবাই অবস্থান করছেন। গত ২২ আগস্ট তুরস্কে পৌঁছান মিষ্টি। এরপর ১৫ দিনের ক্লাস শেষে দুবাই যান তিনি।

দুবাইতে ক্লিনিক ও রেন্ট-এ-কারের ব্যবসা রয়েছে মিষ্টির। এটি তাদের পারিবারিক ব্যবসা বলে জানান তিনি। দন্ত চিকিৎসক মিষ্টির দেশেও ক্লিনিক রয়েছে। এবার ফেসবুকে এক রহস্যজনক স্ট্যাটাস দিলেন নায়িকা।

আরো পড়ুন  বাংলাদেশের বন্যা পরিস্থিতির পোস্টে হা হা রিঅ্যাক্ট, কী বললেন অভিনেত্রী শ্রীলেখা

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুবাই থেকে দেওয়া স্ট্যাটাসে মিষ্টি লিখেছেন, একজন ৭ বছর ধরে আমার জন্য অপেক্ষা করেছেন। গতকাল প্রথম দেখার তৌফিক হলো।!!! এটাই কী ভালোবাসা। না কি বন্ধুত্ব।!! আসলে এত ভালোবাসার কারণ কী?

বিভিন্ন সময়ে নিজেকে সিঙ্গেল বলে দাবি করেছেন মিষ্টি। তবে কি দুবাইতে মনের মানুষ খুঁজে পেলেন এই নায়িকা। স্ট্যাটাসের কমেন্টস বক্সে নেটিজেনরা মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন।

আরো পড়ুন  সংসদ সদস্য হওয়ার প্রস্তুতি নিচ্ছি : মিষ্টি জান্নাত

হৃদয় নামে একজন লিখেছেন, আল্লাহ আমাদের রিজিকের বিষয় এবং সঠিকভাবে সবার মাঝে বণ্ঠন করার তৌফিক দান করুক আমিন। সাগর নামে একজন লিখেছেন, আল্লাহতায়ালা একেকজনের রিজিক একেকজনের উছিলায় দিয়ে থাকেন।

রয়েল লিখেছেন, আপু, আমি নিজে সাক্ষী, হলফ করে বলতেছি পরিবারের লোকদের ভরণপোষণ করলে রুজি রোজগার কমে না, বরং বাড়ে।

আরো পড়ুন  শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মামলা

এর আগে শাকিব খানের সঙ্গে নায়িকা মিষ্টির বিয়ের গুঞ্জন চাউর হয়। নায়িকার নতুন স্ট্যাটাসে ধারণা করা হচ্ছে, কোনো প্রবাসী তাকে প্রেম বা বিয়ের প্রস্তাব দিয়েছেন।

সর্বশেষ সংবাদ