27 C
Dhaka
Tuesday, July 2, 2024

রেল মন্ত্রণালয়ের গাড়ি নিয়ে চুরি করতেন জনপ্রশাসনের ড্রাইভার!

রেল মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত মাইক্রোবাস নিয়ে দোকানে চুরির সময় হাতে নাতে গ্রেফতার হয়েছেন ড্রাইভার মোস্তাফিজুর রহমান টিপু।

সোমবার (১৩ মে) রাত সাড়ে তিনটার দিকে শাহজাহানপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মোস্তাফিজুর রহমান টিপু চাকরি করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ে ড্রাইভার হিসেবে। প্রেষণে ছিলেন রেল মন্ত্রণালয়ে।

শাহজাহানপুর থানার অফির্সার ইনচার্জ (ওসি) সুজিত কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

আরো পড়ুন  ভোটের আগেই সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

তিনি বলেন, রাতে উত্তর শাহজাহানপুরে মানিক স্টোর নামে একটি দোকানের সামনে একটি মাইক্রোবাসকে সন্দেহজনক অবস্থায় দাঁড়ানো দেখে চেক করতে সামনে যায় শাহজাহানপুর থানার টহল পুলিশ। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে দোকানের সামনে থেকে ২ জন দৌড়ে পালিয়ে যায়। টহল অফিসার সঙ্গীয় ফোর্সের সহায়তায় গাড়ি নিয়ে পালাতে যাওয়া মোস্তাফিজুর রহমান টিপুকে গ্রেফতার করে।

আরো পড়ুন  মতিউরের স্ত্রী লাকীর দম্ভোক্তি, ‘পাছে লোকে কিছু বলে, তাতে কিছু যায় আসে না’

ওসি বলেন, এ সময় মোস্তাফিজুরের হেফাজত থেকে দোকানের চুরি করা বিভিন্ন মালামাল ও দোকানের তালা খোলার জন্য ব্যবহৃত একগুচ্ছ চাবি, একটি প্লাইয়ারস, একটি স্ক্রু ড্রাইভার এবং চোরাই কাজে ব্যবহৃত রেলপথ মন্ত্রণালয়ের স্টিকার সম্বলিত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মোস্তাফিজুরকে জিজ্ঞাসাবাদে তিনি পালিয়ে যাওয়া সহযোগীদের কথা জানিয়েছেন এবং স্বীকার করেছেন, তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ের ড্রাইভার এবং প্রেষণে রেলপথ মন্ত্রণালয়ে রয়েছেন। এই মাইক্রোবাসটিও রেলপথ মন্ত্রণালয়ের।

আরো পড়ুন  হোটেল-রেস্টুরেন্টে বিশেষ মূল্যছাড় পাবেন পুলিশ সদস্যরা

পুলিশের রেকর্ডপত্র পর্যালোচনা করে টিপুর সঙ্গী পলাতক বাবলুর বিরুদ্ধে চুরি ও মাদকসহ ৪টি মামলার তথ্য পাওয়া গেছে, যোগ করেন ওসি।

মোস্তাফিজুর এবং পলাতকদের বিরুদ্ধে ডিএমপির শাহজাহানপুর থানায় মামলা হয়েছে। পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সর্বশেষ সংবাদ