28 C
Dhaka
Saturday, October 19, 2024

বিহারে দুর্গাপূজায় গুলি, আহত ৪

শারদীয় দুর্গাপূজার শেষ দিনে বিহারের ভোজপুর জেলার সদর শহর আরা-র নওয়াদা থানার অন্তর্গত মওলা বাগ এলাকায় ভয়াবহ গুলির ঘটনা ঘটেছে। দশমীর ভোরে দুর্গাপূজা মণ্ডপের কাছে গুলি চালিয়ে চার যুবককে আহত করা হয়।

রবিবার (১৩ অক্টোবর) সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে এ হামলার ঘটনা প্রকাশিত হয়।

প্রতিবেদনে দুই হামলাকারী বাইকে এসে দুর্গাপূজা মণ্ডপের কাছে চার যুবককে লক্ষ্য করে গুলি চালায়। আহতদের মধ্যে দুজন পূজা কমিটির সদস্য। পুলিশ জানিয়েছে, হামলাকারীদের পরিচয় ইতোমধ্যেই শনাক্ত করা হয়েছে এবং তাদের গ্রেপ্তারে তল্লাশি চলছে।

আরো পড়ুন  সালমানের পাশে থাকার কারণেই খুন বাবা সিদ্দিকি?

আহত যুবকরা হলেন সুনীল কুমার যাদব (২৬), রোশন কুমার (২৫), আরমান আনসারি (১৯) এবং সিপাহী কুমার, যাদের বয়স কুড়ির মধ্যে রয়েছে। তাদের বাবু বাজার এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসক ডা. বিকাশ কুমার সিং জানিয়েছেন, আহতদের মধ্যে দুজনের পাকস্থলিতে গুলি লেগেছে, একজনের পায়ে এবং অন্যজনের থাইয়ে গুলি লেগেছে। গুরুতর আহত দুজনের মধ্যে একজনের অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে এবং অন্যজনের অস্ত্রোপচার হবে।

আরো পড়ুন  আগামী তিন মাসেই পাকিস্তানে সরকার ভাঙতে পারে

ভোজপুরের পুলিশ সুপার রাজ জানিয়েছেন, ঘটনার খবর পাওয়ার পর পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায়। প্রাথমিক তদন্তে জানা গেছে, পূজা কমিটির সদস্যদের মধ্যকার পুরোনো বিরোধের জেরেই এ হামলা হয়েছে।

আহতদের চিকিৎসা চলছে এবং বর্তমানে তাদের অবস্থা স্থিতিশীল বলে জানানো হয়েছে। ঘটনাটি নিয়ে তদন্ত অব্যাহত রয়েছে, এবং শিগগিরই অভিযুক্তদের গ্রেপ্তারের ব্যাপারে আশাবাদী পুলিশ।

আরো পড়ুন  ইসরাইলি বর্বরতায় গাজায় প্রতিদিন পঙ্গু হচ্ছে ১০ শিশু!

সর্বশেষ সংবাদ