26 C
Dhaka
Saturday, October 19, 2024

৩ কোটি টাকার ভারতীয় কাপড়সহ কুরিয়ার সার্ভিসের গাড়ি আটক

লালমনিরহাটে তিন কোটি টাকা মূল্যের ভারতীয় কাপড়সহ করতোয়া কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) লালমনিরহাটের ১৫ ব্যাটালিয়নের সদস্যরা। রোববার (১৩ অক্টোবর) মধ্যরাতে তিস্তা টোলপ্লাজায় চোরাইপথে আসা কাভার্ডভ্যানে থেকে ভারতীয় শাড়ি, প্যান্ট পিস ও পাঞ্জাবি উদ্ধার করা হয়।

সোমবার (১৪ অক্টোবর) বিকেলে বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটককৃত মালামাল কাস্টমস অফিসে জমা করা হয়েছে।

আরো পড়ুন  ধানমন্ডিতে ছিনতাই হওয়া ফোন ভারত থেকে উদ্ধার

বিজিবির বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৫ বিজিবির অধীনস্থ গংগারহাট বিওপি কমান্ডার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা থেকে করতোয়া কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যানে ভারতীয় কাপড়ের একটি বড় চালান ঢাকা যাচ্ছে। এমন খবরে বিজিবির গংগারহাট বিওপির একটি দল রোববার রাতে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের বড়বাড়ি এলাকায় কাভার্ডভ্যানটি আটকের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে বিজিবি লালমনিরহাট সদর ব্যাটালিয়নের সদস্যরা মধ্যরাতে লালমনিরহাট সদর উপজেলার তিস্তা সড়ক সেতুর টোল প্লাজায় অভিযান চালিয়ে করতোয়া কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যানটি আটক করে।

আরো পড়ুন  গণহত্যাকারীদের বিশেষ আদালতে বিচার করতে হবে : এবি পার্টির মঞ্জু

পরে গাড়িটি তল্লাশি চালিয়ে ১ হাজার ৪৬৬ পিস ভারতীয় শাড়ি, এক হাজার প্যান্টের পিস এবং ১ হাজার ৪৭৯টি পাঞ্জাবি জব্দ করে। জব্দকৃত মালামালের আনুমানিক মূল্য তিন কোটি ১৯ লাখ ২৭ হাজার টাকা।

সর্বশেষ সংবাদ