25 C
Dhaka
Sunday, October 20, 2024

ফরাসি তারকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, তদন্ত শুরু

সময়টা ভালো যাচ্ছে না ফরাসি ফুটবল তারকা কিলিয়ান এমবাপ্পের। একে তো জাতীয় দলের খেলা বাদ দিয়ে নাইট ক্লাবে যাওয়ার কারণে সমালোচিত হয়েছেন সময়ের অন্যতম সেরা এই ফুটবল তারকা। এবার অবশ্য তার বিরুদ্ধে এলো আরো গুরুতর অভিযোগ।

ফ্রান্সের ফুটবল তারকা কিলিয়ান এমবাপ্পে সুইডেনে এক ধর্ষণের অভিযোগে মামলায় পুলিশের তদন্তের আওতায় এসেছেন। সুইডেনের স্থানীয় এক পত্রিকা তার সাম্প্রতিক সফরের পর এই খবর প্রকাশ করেছে। তবে রিয়াল মাদ্রিদের এই তারকা এই প্রতিবেদনকে “ভুয়া খবর” বলে দাবি করেছেন।

আরো পড়ুন  বার্সায় ইয়ামাল মেসি, ক্রুইফের মতো হবেন

সুইডিশ পত্রিকা এক্সপ্রেসেন-এর তথ্য অনুযায়ী, ২৫ বছর বয়সী এমবাপ্পে ধর্ষণ এবং যৌন হয়রানির অভিযোগে তদন্তের মুখোমুখি হয়েছেন। যদিও এমবাপ্পে এবং তার ঘনিষ্ঠরা এ ধরনের কোনো অভিযোগ সম্পর্কে অবগত নন বলে জানিয়েছেন।

সুইডিশ আইন অনুসারে, তদন্তের ক্ষেত্রে সন্দেহের মাত্রা বিভিন্নভাবে নির্ধারণ করা হয়। এখানে ‘যৌক্তিক সন্দেহ’ হলো নিম্নতম মাত্রার সন্দেহ।

এদিকে, সুইডিশ পত্রিকা আফতনব্লাদেট প্রথমে জানিয়েছিল যে স্টকহোমের সেন্টারে একটি ধর্ষণের ঘটনা ঘটেছে এবং পুলিশে আনুষ্ঠানিকভাবে অভিযোগ দায়ের করা হয়েছে। তবে তখন অভিযুক্তের নাম উল্লেখ করা হয়নি। পরে এক্সপ্রেসেন পত্রিকা দাবি করে, এই ঘটনায় এমবাপ্পের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

আরো পড়ুন  পয়েন্ট হারানোর জন্য বৃষ্টিভেজা মাঠকে দায়ী করলেন মেসি

এমবাপ্পে তার সামাজিক মাধ্যমে একটি পোস্টে দাবি করেছেন, তার সাবেক ক্লাব প্যারিস সেন্ট জার্মেইনের (পিএসজি) সঙ্গে বকেয়া বেতনের বিষয়ে চলমান বিরোধের কারণে এই ধরনের গুজব ছড়ানো হচ্ছে। তিনি উল্লেখ করেন, “এটি সম্পূর্ণ ভুয়া খবর। এটি খুবই অনুমানযোগ্য যে, শুনানির আগে এ ধরনের খবর ছড়ানো হলো।”

এমবাপ্পে বর্তমানে পিএসজির কাছ থেকে প্রায় ৫৫ মিলিয়ন ইউরো বকেয়া দাবির জন্য লিগ কমিটির শুনানির জন্য প্রস্তুতি নিচ্ছেন। তার আইনি দল এই মিথ্যা অভিযোগের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে।

আরো পড়ুন  মাহমুদউল্লাহর শেষ ম্যাচে কেমন হতে পারে বাংলাদেশের একাদশ?

এদিকে, সুইডিশ পুলিশ জানিয়েছে, তারা অক্টোবর ১০ তারিখে স্টকহোমের কেন্দ্রে একটি অপরাধের অভিযোগ পেয়েছে এবং তদন্ত শুরু হয়েছে। তবে তদন্তের স্বার্থে তারা কোনো বিস্তারিত তথ্য প্রকাশ করেনি।

প্রসঙ্গত, কিলিয়ান এমবাপ্পে ২০২৪ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার আগে পিএসজিতে সাত বছর কাটিয়েছেন এবং তার অসাধারণ পারফরম্যান্সের জন্য তিনি বিশ্বের অন্যতম সেরা ফুটবলার হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন।

সর্বশেষ সংবাদ