28 C
Dhaka
Saturday, October 19, 2024

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়কে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশাকে একটি ট্রাকের চালক ধাক্কা দিলে নারী-শিশুসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী অংশের উপজেলার বড়তাকিয়া খৈয়াছরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় অটোরিকশার আরও ৩ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত এবং নিহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন।

নিহতরা হলেন মা নুরজাহান বেগম (৫৫), মেয়ে কাজল রেখা (২৫) ও সাত মাস বয়সী কাজলের সন্তান আনাস। তারা সবাই সীতাকুন্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর গ্রামের ফতেহ আলী ভূঁইয়া বাড়ি প্রকাশ জামাল মেস্ত্রী বাড়ির বাসিন্দা। আহতরা হলেন নিজাম উদ্দিন (৩০), সাইফুল ইসলাম (২৯) ও শিরিনা আক্তার (২০) ।

আরো পড়ুন  চাচাতো বোনকে ধর্ষণের পর হত্যার অভিযোগ ছাত্রলীগের নেতার বিরুদ্ধে

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সীতাকুন্ড উপজেলার মহানগর এলাকা থেকে একটি সিএনজি অটোরিকশাযোগে পূর্ব খৈয়াছরা এলাকায় আত্মীয়ের বাড়িতে দাওয়াতে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খইয়াছরা ঝর্না রাস্তার মাথায় অটোরিকশা থেকে যাত্রীরা নামছিলেন। এ সময় পেছন দিকে থেকে ভুট্টাবোঝাই দ্রুতগামী একটি ট্রাকের চালক অটোরিকশাটিকে ধাক্কা দিলে ট্রাকসহ উল্টে তা পশে খাদে পড়ে যায়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে এক শিশু, দুইনারীসহ তিনজন মারা যান। আহত হন আও তিনজন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

আরো পড়ুন  ৩২ বছর পর অভিমান শেষে বাড়ি ফিরে দেখেন স্ত্রী নেই

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মিতু আক্তার বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত তিনজন হাসপাতালে আনা হয়েছে।

মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ষ্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, মঙ্গলবার দুপুরে দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আটকেপড়া অটোরিকশার যাত্রীদের উদ্ধার করেছি। এদের মধ্যে তিনজন ঘটনাস্থলে মারা যান।

আরো পড়ুন  দরজা ভেঙে দাদি ও নাতিকে কুপিয়ে হত্যা

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ সোহেল সরকার জানান, বড়তাকিয়া খইয়াছরা ঝরনা রাস্তার মুখে দুর্ঘটনায় তিনজন ঘটনাস্থলে নিহত হয়। নিহতের উদ্ধার করে হাসপাতালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সর্বশেষ সংবাদ