29 C
Dhaka
Friday, October 18, 2024

রাজৈরে নৈরাজ্যের বিরুদ্ধে বিএনপির সচেতনতামূলক র‍্যালি

মাদারীপুর জেলার রাজৈর উপজেলায় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নেতার আগমন উপলক্ষে সন্ত্রাস, নৈরাজ্য ও দখলদারিত্বের বিরুদ্ধে সচেতনতামূলক র‍্যালি করেছে বিএনপি।

বুধবার (১৬ অক্টোবর) ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহসাধারণ সম্পাদক, সাবেক সহসাংগঠনিক সম্পাদক হিমেল আল ইমরানের আগমন উপলক্ষে এ র‍্যালি অনুষ্ঠিত হয়।

র‍্যালিটি রাজৈর শহরের বিভিন্ন সড়কে প্রদক্ষিণ করে শেষ হয়।

আরো পড়ুন  চিলমারীতে কুকুরের কামড়ে শিশুসহ আহত ৪০

র‍্যালি শেষে হিমেল আল ইমরান বলেন, শেখ হাসিনা এত সাহসী নেতা যে তিনি তার নেতাকর্মীদের কিছু না বলেই চোরের মতো পালিয়ে গেছে। কতো বড় বড় নেতার কথা শুনেছি কিন্তু এখন তাদের খুঁজে পাই না। আওয়ামী লীগের প্রেতাত্মাকে বাংলাদেশ থেকে বিতাড়িত করার জন্য শেষ রক্তবিন্দু পর্যন্ত ছাত্রদল রাজপথে ছিল। জুলাই বিপ্লবে দেয়া প্রতি ফোটা রক্তের প্রতিশোধ আওয়ামী লীগ থেকে নেওয়া হবে।

আরো পড়ুন  প্রবাসীর স্বর্ণ ছিনতাইকালে আটক পুলিশের এসআই

উপজেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে ওই র‍্যালিতে উপস্থিত ছিলেন রাজৈর উপজেলার বিএনপির সভাপতি ওয়াব আলী মিয়া এবং সাধারণ সম্পাদক জাহিদুর রহমান লেবু, মাদারীপুর জেলার সাবেক ছাত্রদল এবং যুবদলের সভাপতি মোফাজ্জেল খান মফা, পৌর বিএনপি নেতা মফিজুর রহমান এবং পান্নু মাতুব্বরসহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক, তরুণদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আরো পড়ুন  বিনা চিকিৎসায় মারা গেলেন পেনশন আটকে থাকা সেই শিক্ষকের স্ত্রী

সর্বশেষ সংবাদ