30 C
Dhaka
Friday, October 18, 2024

ক্যাম্পাস হবে ছাত্র রাজনীতির প্রভাবমুক্ত : শ্যামল মালুম

ক্যাম্পাস হবে ছাত্র রাজনীতির প্রভাবমুক্ত। সাধারণ ছাত্রদের স্বার্থ-সংরক্ষণে তাদের পাশে থেকে কাজ করবে ছাত্রদল বলে মন্তব্য করেছেন  

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় লালমনিরহাট সরকারি কলেজ মাঠে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রাষ্ট্র কাঠামো মেরামতের ৩১ দফা নিয়ে শিক্ষার্থীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

এ সময় স্থানীয় সাংবাদিকেদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান উত্তরবঙ্গের সন্তান। বিএনপি ক্ষমতায় এলে উত্তরবঙ্গের সঙ্গে কোনো বৈষম্য থাকবে না। 

আরো পড়ুন  গাজীপুরে কারখানার ১০ তলার ছাদ থেকে লাফিয়ে নারী শ্রমিকের মৃত্যু

তিনি বলেন, যাদের ছাত্রত্ব আছে তারাই ছাত্রদলের রাজনীতির হাল ধরবে। ছাত্রদল এমন কোনো কাজ করবে না যাতে ক্যাম্পাসের শৃঙ্খলার বিঘ্ন ঘটে। পরে তিনি বর্তমান সময়ে ছাত্রদের করণীয় বিষয়ে দিকনির্দেশনা দেন। শেষে তিনি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পাঠানো দুটি ফুটবল ছাত্রদের উপহার দেন। 

এ সময় লালমনিরহাট সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক আবদুল্লাহ আল মামুন, সদস্য সচিব তৌফিক হাসান শাওন, যুগ্ম সদস্য সচিব মাসুদ রানা, পৌর ছাত্রদলের আহ্বায়ক নাহিদ হাসান নির্ঝরসহ ছাত্রদলের অন্যান্য নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের তৃতীয় ইউনিটে উৎপাদন শুরু
সর্বশেষ সংবাদ