31 C
Dhaka
Saturday, October 19, 2024

আ.লীগের ওপর আল্লাহর গজব পড়েছে : অ্যাড. শাহজাহান

আওয়ামী লীগের ওপর আল্লাহর গজব পড়েছে। আওয়ামী লীগ তাদের কৃতকর্ম ভোগ করছে বলে মন্তব্য করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা জামায়াতের আমির অ্যাডভোকেট মো. শাহজাহান।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় পৌরশহরের সামনীর দীঘির উত্তর পাড়ে লাকসাম পৌরসভা জামায়াতের নতুন কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

অ্যাডভোকেট শাহজাহান বলেন, শেখ হাসিনা নিজেকে দেশের মালিক মনে করত। এ দেশকে তার বাবার দেশ মনে করত। দেশের মানুষের ওপর তার জুলুম-অত্যাচারের সীমা ফেরাউনকেও অতিক্রম করেছে। ফেরাউনের বাহিনী ও তার অনুসারীরা আর ঘুরে দাঁড়াতে পারেনি। আওয়ামী লীগও আর ঘুরে দাঁড়াতে পারবে না। এখন ৫৬ হাজার বর্গ মাইলের এ দেশকে আবার আবাদ করতে হবে।

আরো পড়ুন  চাঁপাইনবাবগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল | কালবেলা

তিনি বলেন, ফেরাউন নিজেকে খোদা দাবি করেছিল, তাজুল ইসলামও নিজেকে লাকসাম-মনোহরগঞ্জ অঞ্চলের খোদা মনে করেছে। এখন সে তার পরিণতি ভোগ করছে। তার পেটুয়া বাহিনীর সন্ত্রাসী কর্মকাণ্ডে মানুষ জিম্মি হয়ে পড়েছিল। মহান আল্লাহ আমাদের এ অবস্থা থেকে মুক্তি দিয়েছেন।

তিনি আরও বলেন, এতদিন আমরা ছিলাম কাঠিন্যের পরীক্ষায়, আর এখন আছি ফুসরতের পরীক্ষায়। কাঠিন্যের পরীক্ষায় জালিম জুলুম করেছে আর মজলুম জীবন দিয়েছে, রক্ত ঝরিয়েছে, চোখের পানি ফেলেছে, আহাজারি করেছে, তাহাজ্জুদ গুজার করেছে। আমরা আল্লাহর কাছে কেঁদেছি, আর আল্লাহ সেটা কবুল করেছেন। ফ্যাসিবাদ থেকে আমাদের মুক্তি দিয়েছেন। এখন ফুসরতের পরীক্ষায় আমরা কে কতটুকু করি, কী পরিমাণ শক্তি যোগ্যতা আমাদের ব্যয় হয়, কতটুকু এখলাছের সঙ্গে করি, সে পরীক্ষা আল্লাহ নেবেন। আমরা সবসময় পরীক্ষার মধ্যে আছি। এটা মনে করলে চলবে না যে, আমাদের বিজয় এসে গেছে, আমরা উল্লসিত। মানুষের হৃদয় অর্জন করে এদেশে ইসলামী আন্দোলনকে বিজয়ী করতে হবে। যেদিন অর্ধেকের বেশি মানুষ চাইবে, সেদিনই এদেশে ইসলামী শাসন ব্যবস্থা কায়েম সম্ভব।

আরো পড়ুন  সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য, কুমিল্লা দক্ষিণ জেলা সেক্রেটারি এবং কুমিল্লা-৯ লাকসাম-মনোহরগঞ্জ আসনে জামায়াত মনোনীত সম্ভ্যাব্য সংসদ সদস্য প্রার্থী অধ্যাপক ড. সৈয়দ একেএম সরওয়ার উদ্দিন সিদ্দিকী।

পৌরসভা জামায়াতের আমির মো. জয়নাল আবেদীন পাটোয়ারীর সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা মোহাম্মদ সহিদ উল্লাহর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লাকসাম উপজেলা জামায়াতের আমির হাফেজ জহিরুল ইসলাম, সেক্রেটারি জোবায়ের ফয়সাল, ইসলামী ছাত্রশিবির কুমিল্লা দক্ষিণ জেলার সভাপতি নজরুল ইসলাম, সেক্রেটারি জাহিদুল ইসলাম।

আরো পড়ুন  দুই বছর পর সিরাজগঞ্জে যাচ্ছেন বিএনপি নেতা টুকু

উপস্থিত ছিলেন, পৌরসভা জামায়াতের সহসেক্রেটারি মাস্টার একেএম শাহআলম, নুরে আলম, গোবিন্দপুর ইউনিয়নের আমির মাওলানা ফখরুল ইসলাম, ৫নং ওয়ার্ড আমির মাওলানা দেলোয়ার হোসেন, সেক্রেটারি মুহাম্মদ আবুল কালাম, ৬ নং ওয়ার্ড আমির মাওলানা মুফতি আখতার হোসেন আজাদী, সেক্রেটারি হাফেজ জাকির হোসেন, ৭নং ওয়ার্ড আমির সাইফুল ইসলাম খোকন, ৪নং ওয়ার্ড আমির হাফেজ আব্দুল্লাহ আল নোমান, সেক্রেটারি ফয়সাল মুনশী, ৮নং ওয়ার্ড সভাপতি মো. আব্দুল জলিল, উত্তরদা ইউনিয়নের আমির মাস্টার লোকমান হোসেন, সেক্রেটারি হাফেজ পেয়ার আহমদ, প্রবাসী শাহিন আহমেদসহ বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ