30 C
Dhaka
Saturday, October 19, 2024

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আরএফএল কোম্পানির এরিয়া ম্যানেজারের আত্মহত্যা

ফেসবুকে বসের উদ্দেশে স্ট্যাটাস দিয়ে আরিফুর রহমান (৩৪) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছে বলে জানা গেছে। তিনি প্রাণ আরএফএল কোম্পানির এরিয়া ম্যানেজার হিসেবে চাকরি করতেন।

শনিবার (১৯ অক্টোবর) ভোর সাড়ে ৬টার দিকে রাজধানীর ডেমরার বামৈল পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত আরিফুর রহমান কুমিল্লা জেলার দাউদকান্দি থানার গোলাপপূর ইউনিয়নের খলিলুর রহমানের ছেলে। সে বর্তমানে বামৈল পশ্চিমপাড়া মোজাম্মেল হকের বাড়ির ভাড়াটিয়া।

আরো পড়ুন  রিমান্ডে চাঞ্চল্যকর তথ্য দিলেন ব্যবসায়ী তানভীর

পারিবারিক সূত্রে জানা গেছে, আরিফুর রহমানের স্ত্রী এবং ছেলে মেয়েরা সবাই গ্রামের বাড়িতে ছিল। তার ফেসবুকে স্ট্যাটাস দেখে তারা শনিবার ভোর ৬টার দিকে এসে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় রুমের সিলিং ফ্যানের সঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

এর আগে গতকাল শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে আকাশ চৌধুরী নামের ভেরিফাইড ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি তার শুভাকাঙ্ক্ষী এবং ছেলেমেয়েদের উদ্দেশ্যে বলেন, আমার এই ক্ষুদ্র জীবনে সবার সঙ্গে চলাফেরা করতে গিয়ে আমি অনেকের মন জয় করতে পারিনি। ইচ্ছায় হোক আর অনিচ্ছায় হোক আমার আচার আচরণে কেউ কষ্ট পেয়ে থাকলে আল্লাহর ওয়াস্তে আমাকে ক্ষমা করে দেবেন।

আরো পড়ুন  অবশেষে বেনজীরকে দুদকে তলব

তিনি আরও লেখেন, জীবন যুদ্ধে আমি একজন পরাজিত সৈনিক। তাই সবার কাছ থেকে বিদায় নিলাম। এ ছাড়া তার কর্মস্থল প্রাণ আরএফএল কোম্পানিতে তার বসকে উদ্দেশ্য করে বলেন, সফিকুজ্জামান স্যার কখনো কারো বেচেঁ থাকার অধিকার টুকু কেড়ে নেবেন না। আল্লাহ হাফেজ।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার অফিসার ইনচার্জ মো. ইলিয়াছ হোসেন বলেন, আমরা খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মিডফোর্ড হাসপাতালে পাঠিয়েছি। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

আরো পড়ুন  বাংলাদেশে আরও মার্কিন বিনিয়োগ চান ড. ইউনূস

সর্বশেষ সংবাদ