28 C
Dhaka
Saturday, October 19, 2024

আ.লীগ ১৭ বছরে দেশকে লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছিল : মিনার

ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকার ১৭ বছরে দেশকে লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছিল বলে উল্লেখ করে মেজর (অব.) মিনার বলেছেন, ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকার গুম-খুনের রাজত্ব কায়েম করেছিল। এজন্য বাংলার বীর জনতা তাদের দেশ থেকে বিতাড়িত করেছে। এই লুটপাট আর গুম-খুনের রাজত্ব চিরদিনের জন্য বন্ধ করে জনগণের জন্য কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় কাজ করছে আমার বাংলাদেশ (এবি) পার্টি।

আরো পড়ুন  ‘দুর্নীতি-লুটপাটের কারণেই আ.লীগ দেশ থেকে পালিয়েছে’

শনিবার (১৯ অক্টোবর) দলটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ফ্যাসিস্ট খুনি হাসিনাকে তাড়াতে প্রায় ২ হাজার মানুষ জীবন দিয়েছে। শত শত মানুষ অঙ্গ হারিয়েছে। অনেক মূল্য দিয়ে আমরা এই সরকার প্রতিষ্ঠা করেছি, একটি মুক্ত, নিরাপদ, বৈষম্যহীন বাংলাদেশ গড়তে। কাজেই গণঅভ্যুত্থানকে সফল করতে অন্তর্বর্তীকালীন সরকারকে আরও আন্তরিক হতে হবে বলে দাবি করেন আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার।

আরো পড়ুন  দেশের প্রতিটি কারাগার ছিল শেখ হাসিনার আয়নাঘর : রিজভী 

আজ এবি পার্টি লক্ষ্মীপুর জেলা আয়োজিত এক যোগদান অনুষ্ঠানে তিনি এই দাবি করেন।

লক্ষীপুর জেলা যুগ্ম আহ্বায়ক ফখরুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব চৌধুরী মশিউল আজম সাকিবের সঞ্চালনায় অনুষ্ঠিত যোগদান অনুষ্ঠানে আরও বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার শাহ আলম বাদল, কেফায়েত হোসেন তানভীর, লক্ষ্মীপুর জেলা যুগ্ম সদস্য সচিব ইমরান হোসেন রাকিব, রামগতি উপজেলা সমন্বয়ক মাওলানা সোহেল, সদর উপজেলার সিনিয়র নেতা জাহিদ হোসেন।

আরো পড়ুন  রাজপথে ফের সরব হচ্ছে হেফাজত

পরে লক্ষ্মীপুরের বিশিষ্ট আলেম মাওলানা সেলিম উদ্দিন ভুইয়া ও বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট আক্তার হোসেনের নেতৃত্বে বিভিন্ন শ্রেণি-পেশার শতাধিক ব্যক্তি পার্টির লক্ষ্য, উদ্দেশ্য ও কর্মসূচির সঙ্গে একমত পোষণ করে এবি পার্টিতে যোগদান করেন।

সর্বশেষ সংবাদ