26 C
Dhaka
Sunday, October 27, 2024

পটুয়াখালীতে জমি নিয়ে বিরোধে মারধরের অভিযোগ

পটুয়াখালীতে জমি নিয়ে বিরোধে মারধরের অভিযোগ উঠেছে। রোববার (২০ অক্টোবর) সন্ধ্যা ৭টায় জেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবার এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের পক্ষে মো. শাকুর বলেন, মির্জাগঞ্জ উপজেলায় ওয়ারিশ সূত্রে পাওয়া ৪৮ শতাংশ জমিতে দীর্ঘদিন ধরে দোকানপাট ও ঘরবাড়ি নির্মাণ করে ভোগদখল করে আসছিলাম। কিন্তু একটি পক্ষ আমাদের জমি দখল করে ভোগদখল শুরু করে। এ নিয়ে অভিযুক্তদের সঙ্গে বিরোধ চলছে।

আরো পড়ুন  ‘১৬ বছর ক্ষমতায় থেকেও দুপুরে খাওয়ার সময় পায়নি শেখ হাসিনা’

শাকুর আরও বলেন, এ অবস্থা নিরসনে গত শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরে কাঁঠালতলী বাজারে স্থানীয়ভাবে সালিশের আয়োজন করা হয়। উদ্দেশ্য ছিল আপসের মাধ্যমে বিবাদের মীমাংসা করা। কিন্তু ওই সালিশে বিপক্ষের লোকজন পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা করে। এতে আমি ও আমার পরিবারের মো. সরোয়ার হোসাইন, মো. এনামুল হাসান আহত হই।

আরো পড়ুন  গৃহবধূ আছিয়া অজ্ঞান হয়ে পড়লে বালিশ চাপা দেয় রনি ও তার বন্ধু, তারপর...

তিনি অভিযোগ করে বলেন, অভিযুক্তরা আমাদের পেটাতে পেটাতে গালাগাল করতে থাকেন। তারা একপর্যায়ে আমাদের বাড়িতে গিয়ে হামলা করেন। হামলায় অন্তত এক লাখ টাকার ক্ষতি হয়েছে। এ ছাড়া তারা ওই সময় হত্যারও হুমকি দেন। পরে স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে সন্ধ্যায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। আমি এর বিচার চাই।

সর্বশেষ সংবাদ