28 C
Dhaka
Monday, July 1, 2024

পাস করে মিষ্টি নিলেন নানার বাড়ি, ফেরার পথে প্রাণ কেড়ে নিল ট্রাক

নানার বাড়িতে এসএসসি পাসের মিষ্টি দিয়ে ফেরার পথে ট্রাকের ধাক্কায় জান্নাতুজ্জামান চঞ্চল (১৬) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। সোমবার (১৩ মে) বিকেল ৪টার দিকে মেহেরপুরের গাংনী-কাথুলি সড়কের ভাটপাড়া ডিসি ইকোপার্কের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জান্নাতুজ্জামান চঞ্চল গাংনী উপজেলার চৌগাছা মোল্লাপাড়া গ্রামের রকিবুজ্জামানের ছেলে। সে সন্ধানী স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়ে পাস করেছে। তার ফলাফল ছিল জিপিএ-৪.৩৩।

আরো পড়ুন  ব্রাহ্মণবাড়িয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নিখোঁজ

নিহতের বাবা রাকিবুজ্জামান জানান, গতকাল ছেলে এসএসসি পাস করেছে। আজ তার নানাবাড়ি ধলা গ্রামে মিষ্টি দিতে গিয়েছিল।

নিহত চঞ্চলের বন্ধু আলিফ বলে, ইজিবাইকে চড়ে আমরা নওপাড়া থেকে গাংনী আসছিলাম। পেছন থেকে একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে রাস্তার ওপর ছিটকে পড়ে ইজিবাইকের চার যাত্রী। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃতু ঘোষণা করেন।

আরো পড়ুন  প্রশ্ন করলে উত্তর দিচ্ছে গাছ, এলাকাজুড়ে চাঞ্চল্য!

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক সুমাইয়া আক্তার বলেন, হাসপাতালে আনার আগেই সে মারা গেছে। মাথায় আঘাত লাগায় প্রচণ্ড রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধারে পুলিশ হাসপাতালে পৌঁছেছে। ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। তবে ট্রাকের সন্ধান করা হচ্ছে।

আরো পড়ুন  মানিকগঞ্জ পাসপোর্ট অফিসে ২ হাজার টাকা খরচ করলেই কমে ভোগান্তি
সর্বশেষ সংবাদ