28 C
Dhaka
Saturday, October 19, 2024

‘১৬ বছর ক্ষমতায় থেকেও দুপুরে খাওয়ার সময় পায়নি শেখ হাসিনা’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা কেউ ক্ষমতার দাপট দেখাবেন না। বিএনপি কিন্তু এখনও ক্ষমতায় আসেনি। মনে রাখবেন, ১৬ বছর ক্ষমতায় থাকার পরও দুপুরে খাওয়ার সময় পায়নি শেখ হাসিনা। পালাতে বাধ্য হয়েছে। আপনাদের প্রতি আমার অনুরোধ, এটা মাথায় রেখে মানুষের সঙ্গে মিশবেন এবং সবার সঙ্গে ভালো ব্যবহার করবেন।

আরো পড়ুন  শাশুড়িকে হত্যার অভিযোগে ছেলের বউ গ্রেপ্তার

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের কয়েলগাঁতী গ্রামে বাবা-মা ও দাদির কবর জিয়ারত শেষে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে আলোচনাকালে এসব কথা বলেন তিনি।

ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, আওয়ামী লীগের ভালো মানুষগুলো রাজনীতি করতে পারবেন। আর যারা মানুষকে অত্যাচার, নির্যাতন, লুটতরাজ, দুর্নীতি, অনিয়ম, গুম ও খুনের সঙ্গে জড়িত তারা রাজনীতি করতে পারবে না। তাদের বিচার বাংলার মাটিতেই হবে।

আরো পড়ুন  মাকে হারিয়ে কান্না থামছে না ৭ মাস বয়সী শিশু সাবরিনের

তিনি আরও বলেন, তারেক রহমান যে কোনো সময় দেশে আসবেন। সেদিন লক্ষ কোটি মানুষ ঢাকায় উপস্থিত থাকবেন। কেউ ঘরে থাকবে না।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, যুগ্ম সম্পাদক নুর কায়েম সবুজ, শহর বিএনপির সভাপতি মুন্সী জাহিদ আলম, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল্লাহ আল কায়েস, যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নুরে আলম মুন্সী ও সহ-সভাপতি আনিসুর রহমান।

আরো পড়ুন  ভ্যানে লাশের স্তূপ: ভাইরাল ভিডিও দেখে ছেলেকে যেভাবে চিনে ফেলেন মা

উল্লেখ্য, দীর্ঘ দুই বছর পর জন্মস্থান কয়েলগাতী গ্রামে ফেরেন ইকবাল হাসান মাহমুদ টুকু। পরে তিনি শিয়ালকোল আব্দুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল হাইস্কুল অ্যান্ড কলেজ পরিদর্শন শেষে বৃক্ষরোপণ করেন।

সর্বশেষ সংবাদ