29 C
Dhaka
Thursday, June 20, 2024

সিলমারা ব্যালটের ছবি ফেসবুকে পোস্ট ছাত্রলীগ নেতার

স্টাফ করেসপন্ডেন্ট, ফেনী:

ফেনীর সোনাগাজী উপজেলা পরিষদ নির্বাচনে ভোট দিয়ে পরে সেই ব্যালট নিয়ে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রচার করেছেন সোনাগাজী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মিশুক। বুধবার (২৯ মে) সকালে তিনি দক্ষিণ চরসাহাভিকারী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন।

ছবিতে দেখা যায়, তিনি চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিপটনকে দোয়াত-কলমে ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ভাইস চেয়ারম্যান প্রার্থী সাখাওয়াতুল হক বিটুকে টিউবওয়েল প্রতীকে ভোট দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করে তিনি লিখেছেন ‘আলহামদুলিল্লাহ’। তিনি দোয়াত কলম প্রার্থী জহির উদ্দিন মাহমুদ লিপটনের এজেন্টও।

আরো পড়ুন  লালমনিরহাটে ক্লাস চলাকালীন বিদ্যালয়ের শ্রেণিকক্ষে আগুন

এ বিষয়ে ইয়াকুব আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ভোট শুরু হয়েছে তাই । তবে খুশিতে নয় এমনি দিয়েছি। ব্যালটে ভোট দিয়ে এভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা আইনসিদ্ধ কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘ছোট ভাই হিসেবে ভুল করেছি মাফ করে দিয়েন।’

রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, কোন কেন্দ্রে ভোট দিয়েছে সেটি খবর নিচ্ছেন তিনি। এভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করতে পারেন কিনা এমন প্রশ্নের উত্তরে কোনো মন্তব্য করেননি তিনি।

আরো পড়ুন  যে কারণে সাত দিনের নবজাতককে ৯ তলা থেকে ফেলে দিলেন মা
সর্বশেষ সংবাদ