28 C
Dhaka
Saturday, October 19, 2024

যেভাবে দেখা যাবে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার মধ্যকার মিরপুর টেস্ট

আর মাত্র একদিন পড়েই শুরু হচ্ছে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার মধ্যকার টেস্ট সিরিজের কেলা। আগামী সোমবার (২১ অক্টোবর) মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়াবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। ইতোমধ্যে এই সিরিজের সম্প্রচার মাধ্যমগুলোর তালিকা প্রকাশিত হয়েছে, যেখানে টিভি এবং অনলাইন প্ল্যাটফর্ম—দুটিতেই খেলা দেখার সুযোগ পাবেন দর্শকরা।

বাংলাদেশের দর্শকরা সরাসরি টিভিতে খেলাটি উপভোগ করতে পারবেন জিটিভি এবং টি-স্পোর্টস চ্যানেলের মাধ্যমে। অনলাইনে যারা খেলাটি দেখতে চান, তারা র‍্যাবিটহোল এবং টি-স্পোর্টসের অ্যাপে সাবস্ক্রিপশন নিয়ে খেলা দেখতে হবে। এছাড়া ভারতে ফ্যানকোড অ্যাপেও সরাসরি সম্প্রচার হবে ম্যাচের। অন্যদিকে, দক্ষিণ আফ্রিকাসহ সাব সাহারান আফ্রিকার ৫০টি দেশে সুপারস্পোর্টস চ্যানেলে ডিজিটাল ও টিভি উভয় মাধ্যমেই খেলা সম্প্রচার করবে।

আরো পড়ুন  নতুন জার্সি নম্বর নিয়ে মাঠে নামছেন ইয়ামাল

সাম্প্রতিক ভারত সফর শেষে দেশে ফিরলেও বিশ্রামের সুযোগ পাচ্ছে না বাংলাদেশ দল। এবার তারা ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামছে। যদিও এই সিরিজটি সাকিব আল হাসানের বিদায়ী টেস্ট সিরিজ হওয়ার কথা ছিল, কিন্তু নানা জটিলতার কারণে সাকিবের দেশে ফেরা হয়নি। ফলে, স্কোয়াড থেকেও সাকিবকে বাদ দেওয়া হয়েছে। ভারতের বিপক্ষে কানপুর টেস্টই সাকিবের বিদায়ী টেস্ট হয়ে রইল।

আরো পড়ুন  ১০১ বছর বয়সে পরপারে পেলের মা, জানতেন না ছেলের মৃত্যুর খবর

বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার প্রথম টেস্টটি শুরু হবে আগামী ২১ অক্টোবর মিরপুরে।

সর্বশেষ সংবাদ