26 C
Dhaka
Sunday, October 20, 2024

হাজারও শহীদের রক্তে অর্জিত বিজয় ধরে রাখতে হবে : এমরান চৌধুরী

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, ১৬ বছরের টানা গণতান্ত্রিক আন্দোলনে মানুষের ভোট ও ভাতের অধিকার আদায়ের সংগ্রামে হাজার হাজার মানুষ প্রাণ দিয়েছেন। বিএনপির শত শত নেতাকর্মীদের গুম করা হয়েছে। দলীয় নেতাকর্মীদের নামে মামলার পাহাড় গড়ে উঠছে। এত নির্যাতনের পরও দলের নেতাকর্মীরা রাজপথ ছাড়েনি।

তিনি বলেন, সর্বশেষ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে ফ্যাসিবাদের পতনের সময়েও বিএনপির নেতাকর্মীরা প্রাণ দিয়েছেন। হাজারও শহীদদের রক্তের বিনিময়ে অর্জিত বিজয়কে ধরে রাখতে হবে।

আরো পড়ুন  অজু করতে গিয়ে মা দেখেন পুকুরে ভাসছে মেয়ে

শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় বিয়ানীবাজার পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আয়োজিত গণতান্ত্রিক আন্দোলনের শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।

এমরান চৌধুরী বলেন, অতীতে এই অঞ্চলে উন্নয়নের নামে ফ্যাসিস্ট আওয়ামী লীগ লাগামহীন লুটপাট করেছে। উন্নয়নের দোহাই দিয়ে দেশের টাকা বিদেশে পাচার করেছে। গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত ছিলেন। আগামী সংসদ নির্বাচনে দেশের মানুষ বিএনপিকে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব দিলে গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উপজেলায় উন্নয়নের জোয়ার বইবে ইনশাআল্লাহ।

আরো পড়ুন  দুই ঘণ্টায় ২৬ জনকে কামড়ে দিলো একটি কুকুর!

বিএনপি নেতা কবির হোসেনের সভাপতিত্বে তাজ উদ্দিন কুটি, রাজন আহমদ ও আইনুল আবেদীনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সহসভাপতি নজমুল হোসেন পুতুল, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশীদ।

জেলা বিএনপির শিশুবিষয়ক সম্পাদক সিদ্দিক আহমদ, স্থানীয় সরকারবিষয়ক সম্পাদক আবু নাসের পিন্টু, ত্রাণ ও পুনর্বাসনবিষয়ক সম্পাদক জয়নাল আহমদ রানু, সহস্থানীয় সরকারবিষয়ক সম্পাদক এনাম উদ্দিন, উপজেলা বিএনপি নেতা আবদুস সবুর, আবদুল কুদ্দুস, কামাল হাসান, শামীম আহমদ, শায়েক আহমদ চৌধুরী।

আরো পড়ুন  যাত্রীবাহী ট্রেনে দুর্বৃত্তের হামলা

বিএনপি নেতা এস এ রিপন, গোলজার হোসেন রাহেল, নূরুল কিবরিয়া, পৌর যুবদল আহবায়ক হোসেন, আহমদ দোলন, নজমুল হোসেইন, দৌলা হোসেন সুভাস, আখতার হোসেন অনীক, জিয়াউল ইসলাম জিয়া, সাব্বির আহমদ, জাবেদ হোসেন প্রমুখ।

সর্বশেষ সংবাদ