32 C
Dhaka
Tuesday, October 22, 2024

আসিফ আকবরকে নিয়ে যা বললেন জয় 

আলোচিত অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় নীরব থাকার কারণে বিতর্কিত হয়েছেন তিনি। সাবেক প্রধানমন্ত্রীর কাছে প্লট চাওয়া একটি আবেদন নিয়েও হয়েছেন বিতর্কিত।

অন্যদিকে ছাত্র আন্দোলনের সময় বিদেশে কনসার্ট করছিলেন আসিফ আকবর। তবে ফেসবুকে সরব ছিলেন এই শিল্পী। শুধু তাই না দেশে ফিরেই গত ৩ আগস্ট সরকার পতনের ওই আন্দোলনে অংশ নেন আসিফ। সেদিন ছোট ছেলে রুদ্রকে সামনে এগিয়ে তিনি বলেন, এই প্রজন্ম হারবে না। আমি আমার ছেলেকে সঙ্গে নিয়ে এসেছি। তোমরা ওকে মেরে ফেলবে, মেরে ফেলো। যেভাবে ছাত্রদের মারা হচ্ছে, তা মানা যায় না। আমাদের একটাই দাবি—‘স্বৈরশাসকের পদত্যাগ চাই’।

আরো পড়ুন  গুরুতর আহত রাকুল | কালবেলা

এ ছাড়া বিভিন্ন সময়ে আওয়ামী সরকারের সমালোচনা করতে দেখা গিয়েছিল আসিফকে। পুরোনো সেই ভিডিও শেয়ার করে গায়কের প্রশংসা করেছেন জয়। সেখানে নিজেকে ভিতু দাবি করে গায়ককে সাহসী বলে সম্বোধন করেছেন আলোচিত-সমালোচিত এ উপস্থাপক।

জয় পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘আমি ভিতু, আসিফ ভাই সাহসী। এ জন্যই চিরকাল আসিফ ভাই আমার চেয়ে অনেক বেশি সম্মান প্রাপ্য। আসিফ ভাই স্যালুট।’

আরো পড়ুন  ‘তুফান’ সিনেমার দর্শকদের ওপর হামলা!

জয়ের শেয়ার করা সেই ভিডিওর কমেন্টস বক্সে সহমত পোষণ করেছেন অনেকেই। অন্যদিকে সেসময় তার নীরব থাকা নিয়েও সমালোচনা করেছেন কেউ কেউ।

সর্বশেষ সংবাদ