27 C
Dhaka
Friday, July 5, 2024

পুলিশ পরিচয়ে ছিনতাই করত তারা, ধরা পড়ল যেভাবে

কুমিল্লায় পুলিশ পরিচয়ে ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে পুলিশের ব্যবহৃত পোশাক, হাতকড়া, জুতা, অস্ত্র ও বিভিন্ন সরঞ্জামাদি এবং বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কুমিল্লা নগরীর ২য় মুরাদপুর এলাকার সুমন ও একই এলাকার সুজন, নগরীর উত্তর চর্থা এলাকার মেহেদী হাসান, কুমিল্লার বরুড়া উপজেলার মো. রাকিব হোসেন ও কুমিল্লা শহরতলীর চাঁনপুর গ্রামের রাহিদুল ইসলাম মাহি।

আরো পড়ুন  চাঁদা না দিলে ক্রসফায়ারের হুমকির অভিযোগ ওসির বিরুদ্ধে

রোববার (১২ মে) দুপুরে কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার আব্দুল মান্নান। পরে বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, সম্প্রতি কুমিল্লা নগরীর কয়েকটি স্থানে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এরমধ্যে একটি ঘটনায় পুলিশ পরিচয়ে ছিনতাই করা হয়। ঘটনার পর একাধিকস্থানে অভিযান পরিচালনা করা হয়। তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত অস্ত্রসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আরো পড়ুন  মোবাইল চুরির অপবাদে নারীকে বেঁধে নির্যাতন

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা, নাজমুল হাসান, কামরান হোসেন, কোতয়ালী মডেল থানার ওসি ফিরোজ হোসেন, জেলা ডিবি পুলিশের ওসি রাজেশ বড়ুয়া প্রমুখ।

সর্বশেষ সংবাদ