26 C
Dhaka
Wednesday, June 19, 2024

নেতা কর্মীদের সাথে মত বিনিময় করলেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী নুরুন্নাহার বেগম

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে ০৩-১২-২০২৩ইং রোজ:রবিবার বিকালে বালিয়াডাঙ্গী উপজেলা জাতীয় পার্টি কতৃক আয়োজিত

উপজেলার ডাঙ্গীবাজার অফিসে, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ঠাকুরগাঁও ২ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী নুরুন্নাহার বেগম দলীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময় করেন।
এ সময় উপস্থিত ছিলেন -বালিয়াডাঙ্গী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাফিজ

আরো পড়ুন  বুথ ফেরত জরিপের ফল প্রকাশ শুরু, এগিয়ে আছে কে?

রহমান পলাশ , বালিয়াডাঙ্গী উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আলম হোসেন ডন ইউপি সদস্য,আলহাজ্ব মোঃ বারেক হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক জাতীয় পার্টি বালিয়াডাঙ্গী উপজেলা , মোঃ শামসুদ্দিন সভাপতি কৃষক পার্টি বালিয়াডাঙ্গী উপজেলা , মোঃ আলমগীর হোসেন সদস্য সচিব জাতীয় ছাত্র সমাজ ঠাকুরগাঁও জেলা, উপজেলার ৮ ইউনিয়নের সভাপতি সাধারণত সম্পাদক সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

আরো পড়ুন  উপজেলা পরিষদ নির্বাচন ভোটে অংশগ্রহণ নিয়ে বিএনপি নেতার অডিও ফাঁস!

নুরুন্নাহার বেগম বলেন, পল্লী বন্ধু হুইসেন মোহাম্মদ এরশাদের শাসনামলে ঠাকুরগাঁয়ে যে উন্নয়ন সাধিত হয়েছে তা এই অঞ্চলের মানুষ ভুলে যায়নি ৷এই অঞ্চলের মানুষ পল্লীবন্ধু হুইসেন মোহাম্মদ এরশাদ এর শাসনামলে উন্নয়নের দিকে ফিরে যেতে চাই। আমাদেরকে সরকার ও নির্বাচন কমিশন বলেছে – সুষ্ঠু ভোট হবে এই মর্মে আমরা নির্বাচনে অংশগ্রহণ করছি । সত্যিকার অর্থেই যদি সুষ্ঠুভাবে ভোট সম্পন্ন হয় – তাহলে আমি আশাবাদী বিজয় লাভ করব ।
এ সময় তিনি নেতা কর্মীদের সুষ্ঠুভাবে ভোট সম্পন্ন করার নির্দেশ দেন । ভোটাররা যেন নির্বিঘ্নে ভোটকেন্দ্রে এসে ভোট প্রদান করতে পারে তার জন্য সহযোগিতা চান ।

আরো পড়ুন  জামানত হারালেন ওবায়দুল কাদেরের ছোট ভাই

[sc name=”eb” ][/sc]

সর্বশেষ সংবাদ