27 C
Dhaka
Tuesday, July 2, 2024

‘আমাকে চুমু দেওয়ার চেষ্টা করেছিলেন জয়’

চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে সমালোচনার যেন শেষ নেই। সম্প্রতি এই নায়কের সঙ্গে বিয়ের গুঞ্জনে খবরের শিরোনামে এসেছে চিত্রনায়িকা মিষ্টি জান্নাতের নাম। গণমাধ্যম সূত্রে জানা যায়, ডাক্তার পাত্রীকেই বিয়ে করতে যাচ্ছেন শাকিব। তবে সেই পাত্রীর পরিচয় এখনও জানা যায়নি।

অন্যদিকে গুঞ্জন উঠেছে অভিনেত্রী ও ডাক্তার মিষ্টি জান্নাতই নাকি সেই পাত্রী। বিষয়টি নিয়ে গণমাধ্যমে এই নায়িকা কথা বললেও স্পষ্ট করে কিছু জানাননি তিনি। আর এতেই চটেছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়।

আরো পড়ুন  জাজের হাত ধরে আবার নায়িকার ভূমিকায় শাবনূর |

অভিনেতার ভাষ্য, ওই মেয়ে ভাইরাল হওয়ার জন্যই শাকিবকে জড়িয়ে এসব কথা বলছেন। শাকিব খানের সঙ্গে বিয়ে হলেও সেটা টিকবে না।

জয়ের এমন মন্তব্যে ক্ষুদ্ধ মিষ্টি জান্নাত। অভিনেত্রী বলেন, ‘জয় ভাইয়াকে দেখলাম, তিনি বলছেন- ওই যে একটা মেয়ে, শাকিব খানকে নিয়ে ভাইরাল হতে চান। তিনি একজন ডাক্তার পাশাপাশি অভিনেত্রী, যেটা মিলে গেছে। তাদের বিয়ে হলেও সেটা টিকবে না।’ এটা উনি কীভাবে জানল? কীভাবে বলল? এটা আমার প্রশ্ন।

আরো পড়ুন  পরকীয়া কী, আমি বুঝি না

চিত্রনায়িকা আরও বলেন, সে বলল, ওই যে একটা মেয়ে। এটা কেন বলবে? আমি কষ্ট পেয়েছি। যদি সে সিনিয়র না হতেন, তাহলে তাকে ধরে থাপড়াতাম। তার প্রোগ্রামে গেলেও এমন করে। আমাকে অফস্ক্রিনে চুমু দেওয়ার চেষ্টাও করেছেন তিনি।

আমার কাছে সেসবের ভিডিও আছে। সে অনেক নেগেটিভ কথা বলে। সে আমাকে চেনে। গত পরশুদিন আমাকে টেক্সট করে বলেছে, মিষ্টি কোথায় আছো? চলো লং ড্রাইভে যাই। অথচ, এমন একটা ভাব নিলো, সে আমাকে চেনেই না।

আরো পড়ুন  কেন মুক্তজীবন ভালো লাগছিল না, অভিনেতা ফারুককে যা বলেছিলেন জল্লাদ শাহজাহান

উল্লেখ্য, মিষ্টি জান্নাত ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।

সর্বশেষ সংবাদ