28 C
Dhaka
Sunday, September 29, 2024

রিকশা চালককে কুকুরের সঙ্গে বেঁধে রাখার ঘটনায় ব্যবসায়ী গ্রেপ্তার

সাভারে পাওনা টাকার জন্য মারধরের পর এক রিকশাচালককে কুকুরের সঙ্গে একই শেকল দিয়ে বেঁধে রাখার ঘটনায় দায়ের করা মামলায় এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে সাভার মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার মামুন ওরফে সুকান্ত দাশের (৩৪) গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার কালিয়াইশ এলাকায়। তিনি বর্তমানে ইসলাম ধর্ম গ্রহণ করে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরাড়ী এলাকায় স্থানীয় হাফিজ উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে ভাঙারির ব্যবসা করতেন।

আরো পড়ুন  যাচ্ছিলেন জুমার নামাজ পড়াতে, ট্রাকের ধাক্কায় প্রাণ গেল শিক্ষকের

সাভার মডেল থানার পুলিশ জানায়, গত ৭ মে মামুন পাওনা ৮০০ টাকার জন্য রিকশাচালক রবিউল ইসলামকে মারধর করে। পরে তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরাড়ী এলাকায় মামুনের ভাঙারির দোকানের খুঁটির সঙ্গে লোহার শেকল পেঁচিয়ে এক প্রান্তে কুকুর ও অপর প্রান্তে রবিউলকে বেঁধে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রবিউলকে উদ্ধার করে। এর আগেই পালিয়ে যান মামুন। এ ঘটনায় রবিউল বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন।

আরো পড়ুন  মাংস ভাগাভাগি নিয়ে সংঘর্ষে নারীসহ আহত ১০

পুলিশ জানায়, ঘটনার পর থেকে মামুন মুঠোফোনের সিম পরিবর্তন করে রাজধানীর বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিলেন। তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল রাতে হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব কুমার সাহা বলেন, রিকশাচালককে মারধর ও কুকুরের সঙ্গে শেকল দিয়ে বেঁধে রাখার ঘটনায় দায়ের করা মামলার আসামি মামুন ওরফে সুকান্ত দাশকে গ্রেপ্তার করা হয়েছে।

আরো পড়ুন  এসএসসিতে ফেল, শিক্ষার্থীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ