29 C
Dhaka
Thursday, June 20, 2024

এমন নির্বাচন উপহার দেব, ভবিষ্যৎ প্রজন্মের জন্য অনুকরণীয় হয়ে থাকবে: ইসি

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান বলেছেন, আইন শৃঙ্খলাবাহিনীসহ সবাইকে বলেছি কোনো প্রকার সন্ত্রাসী কর্মকাণ্ড হলে তাদেরকে সঙ্গে সঙ্গে গ্রেফতার করা হবে। সে যেই হোক। যদি কোনো প্রভাব বিস্তার করার চেষ্টা করে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের অভিযোগ প্রসঙ্গে বলেন, লিখিত অভিযোগ জমা দিলে প্রত্যেকটা খতিয়ে দেখা হবে। পরিষ্কারভাবে রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারসহ সবাইকে বলেছি ‘জিরা টলারেন্স’। কোনো প্রকার অন্যায়ের প্রশ্রয় দেয়া হবে না। আমাদের কাছে সবাই প্রার্থী। নিশ্চিত থাকেন একটা ভালো নির্বাচন হবে। আমার আস্থা ও বিশ্বাস সকলে মিলে সুষ্ঠু অবাধ নির্বাচন উপহার দেব, যেটা ভবিষ্যত প্রজন্ম ও সাংবাদিকদের জন্য অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে।

আরো পড়ুন  বীমা কোম্পানিতে চাকরির নামে ভয়ংকর জঙ্গি রানা

শুক্রবার (১৭ মে) বিকেলে ভোলা জেলা পরিষদ মিলনায়তে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও ভোট গ্রহণের সঙ্গে জড়িত কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে এসব কথা বলেন তিনি। নির্বাচনে বহিরাগত রোধে চেকপোস্ট বসানোর নির্দেশ দেন তিনি।

মতবিনিময় সাত উপজেলার ৭৯ জন প্রার্থী, জেলা প্রশাসক আরিফুজ্জামান, পুলিশ সুপার মো. মাহিদুজ্জামানসহ প্রশাসনিক কর্মকর্তা ও আইনশৃঙ্খলারক্ষা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  দেশ ছাড়ার আগে যা যা বিক্রি করলেন বেনজীর

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ৭ উপজেলায় চেয়ারম্যান পদে ৩২, ভাইস চেয়ারম্যান পদে ২৬ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সর্বশেষ সংবাদ