27 C
Dhaka
Saturday, July 13, 2024

বড় ভাইয়ের মৃত্যু শোকে মারা গেলেন ছোট ভাই

বড় ভাই আর ছোট ভাইয়ের বয়সের ব্যবধান ছিল ৫ বছরের। কিন্তু দুজনই পৃথিবীতে ছিলেন বন্ধুর মতো। হঠাৎ জন্ডিসে আক্রান্ত হয়ে মারা গেলেন বড় ভাই। কিন্তু সেই মৃত্যু শোক সইতে পারলেন না তার ছোট ভাই। একদিনের ব্যবধানে মারা গেলেন তিনি।

মঙ্গলবার (১৮ জুন) সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ছোট ভাই। এমন হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের বগাচতর গ্রামের আব্দুল গাফফার চেয়ারম্যানের বাড়িতে।

মারা যাওয়া দুই ভাই হলেন- বড় ভাই মোবারক হোসেন (৩৫) ও ছোট ভাই সাখাওয়াত হোসেন (৩০)। তারা দুজনই ওই এলাকার মৃত নুরুল আফছার ও বিধবা কামরুন নাহার কাজলের ছেলে।

আরো পড়ুন  অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে এইচএসসি পরীক্ষার্থী নিহত

স্থানীয় সূত্রে জানা যায়, পাঁচ বছরের ব্যবধান বড় ভাই মোবারক হোসেন ও ছোট ভাই সাখাওয়াত হোসেন। সম্পর্কে দুজনই ছিল বন্ধুর মতো। বড় ভাই মোবারক হোসেন হঠাৎ জন্ডিস রোগে আক্রান্ত হোন। অনেক চিকিৎসা করেও মুক্তি পাননি জন্ডিস থেকে। দীর্ঘদিন অসুস্থ থাকার পরে বড় ভাই মোবারক হোসেন গত রোববার (১৬ জুন) বাড়িতে মারা যান। ওই দিনই বড় ভাইয়ের দাফন শেষে শোকাবহ হৃদয়ে ঘরে ফিরে যান ছোট সাখাওয়াত হোসেন।

আরো পড়ুন  খাটের ওপর শিশুর লাশ, টয়লেটে রক্তাক্ত মা

কোরবানি দিন গরু জবাই করার পরে ছোট ভাই সাখাওয়াত গরুর মাংস নিয়ে চলে যান বড় ভাইয়ের কবরের পাশে। কবরের পাশে বসে বসে অশ্রু সিক্ত নয়নে বড় ভাইকে ডাকতে ডাকতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৮ জুন) সন্ধ্যায় মারা যান সে। এদিকে একদিনের ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যুতে পুরো এলাকায় নেমে আসে শোকের ছায়া।

আরো পড়ুন  দরজা ভেঙে দাদি ও নাতিকে কুপিয়ে হত্যা

সৈয়দপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মমিনুল ইসলাম মামুন বলেন, এটি খুবই হৃদয়বিদারক ঘটনা। তারা তিন ভাই। মোবারক ও সাখাওয়া দুজনই ছিল বন্ধুর মতো। তাই বড় ভাইয়ের মৃত্যুর শোক সইতে না পেরে একদিনের ব্যবধানে মারা গেল ছোট ভাইও। তারা দুজনই বিবাহিত। মোবারক হোসেনের দুই বছর বয়সী একটি মেয়ে রয়েছে। এ ছাড়াও এলাকার মধ্যে তারা ছিল খুবই নম্র ভদ্র ও পরিচিত মুখ। তাদের এই মৃত্যুতে এলাকার মধ্যে নেমে আসে শোকের ছায়া।

সর্বশেষ সংবাদ