34 C
Dhaka
Saturday, July 27, 2024

যুবলীগ নেতাকে প্রকাশ্যে কোপাল দুর্বৃত্তরা

পূর্ব শত্রুতার জেরে সাগর হোসেন নামের এক যুবলীগ নেতাকে প্রকাশ্যে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। রোববার (১৯ মে) বেলা আড়াইটার দিকে পাবনার চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের রামনগর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত সাগর ওই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ও বিলচলন ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

জানা গেছে, ছাইকোলা ইউনিয়নের বোয়াইমারী গ্রামের ইউপি সদস্য এসকেন্দার আলী ভুট্টুর ছেলে পলাশের সঙ্গে বেশকিছু দিন আগে অজ্ঞাত বিষয় (কারণ জানা যায়নি) নিয়ে বিরোধ হয় সাগরের। এরই রেশ ধরে পলাশের নেতৃত্বে অজ্ঞাত ৪ জন মুখোশধারী দুর্বৃত্ত রোববার দুপুরে মোটারসাইকেল নিয়ে সাগরের বাড়ির সামনে ওঁৎ পেতে থাকে। পরে পলাশ নামের ওই যুবক সাগরকে কৌশলে বাড়ি থেকে বাইরে ডেকে আনলে আগে থেকে মুখোশধারী দুর্বৃত্তরা চাপাতি দিয়ে এলোাপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

আরো পড়ুন  নেত্রীকে ধর্ষণ, মামলার খবরে বাবাকে নিয়ে লাপাত্তা সাবেক ছাত্রলীগ নেতা

পরে রক্তাক্ত জখম অবস্থায় সাগরকে উদ্ধার করে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিকে এ ঘটনার পরপরই সাগরের স্বজনরা পলাশের বাড়িতে হামলা করে ভাংচুর চালায় এবং পলাশের বাবা এসকেন্দার আলী ভুট্টুকে মারধর করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরো পড়ুন  মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করেন ডা. রোমানা, অতঃপর...

এ ব্যাপারে চাটমোহর থানার ওসি সেলিম রেজা জানান, কোনো পক্ষই এখন পর্যন্ত থানায় অভিযোগ দেয়নি। এমন কিছু পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ