27 C
Dhaka
Wednesday, July 3, 2024

কাদের হামলায় চোখ হারালেন পুলিশ কর্মকর্তা

রাজধানীর রমনার পরিবাগ এলাকায় হিজড়াদের হামলায় পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) চোখ নষ্ট হয়ে গেছে। আহত এসআইয়ের নাম মো. মোজাহিদ। শনিবার (১ জুন) রাত সাড়ে তিনটায় এ ঘটনা ঘটে। রমনা থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্ত) উৎপল বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, রমনা থানার এসআই মোজাহিদসহ পুলিশের একটি দল পরিবাগ এলাকায় ডিউটি করছিলেন। এসময় হিজড়াদের একটি দল ছিনতাইয়ের চেষ্টা করেন। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে হিজড়ারা পুলিশের ওপর হামলা করে। এসময় পুলিশকে উদ্দেশ করে তারা ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। একপর্যায়ে একটি ইট এসআই মোজাহিদের চোখে গিয়ে পড়ে। এতে মোজাহিদের একটি চোখ নষ্ট হয়ে যায়।

আরো পড়ুন  অভিমান করে স্বামীর পুরুষাঙ্গ কেটে হাসপাতালে নিয়ে এলেন স্ত্রী!

ওসি উৎপল বড়ুয়া বলেন, হিজড়ারা বিভিন্ন রিকশা থেকে ছিনতাই ও অনৈতিক কাজ করায় শাহবাগ থানা পুলিশের একটি বিশেষ অভিযানে অংশ নেয়। অভিযানের একপর্যায়ে হিজড়ারা পুলিশকে লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ করলে এসআই মিজানের একটি চোখ নষ্ট হয়ে যায় এবং মুখের বিভিন্ন অংশ আঘাত প্রাপ্ত হয়।

ওসি বলেন, এসআই মোজাহিদকে শেরেবাংলা নগর চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চোখের অপারেশন হয়েছে। আরও কয়েকটি অপারেশন লাগবে।

আরো পড়ুন  ধনী যুবক ও মধ্যবয়সীরাই সামিয়ার টার্গেট

তিনি আরও জানান, এ ঘটনায় শনিবার রাতেই তিনজন হিজড়াকে আটক করে পুলিশ। এরপর আজ রোববার দুপুরে আরেকজন হিজড়াকে আটক করেছে রমনা থানা পুলিশ।

সর্বশেষ সংবাদ