26 C
Dhaka
Wednesday, June 19, 2024

একে অপরকে পেয়ে সৌভাগ্যবান তমা মির্জা-রাফি, কীসের ইঙ্গিত দিলেন তারা

চিত্রনায়িকা তমা মির্জা ও রায়হান রাফির মধ্যকার প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়। ২০২২ সালে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন উঠেছিল―প্রেম করছেন রাফি ও তমা মির্জা। বিষয়টি নিয়ে তাৎক্ষণিক তারা কোনো মন্তব্য করেছিলেন না। কিন্তু নেটিজেনদের একাংশের ধারণা, তারা কেবলই বন্ধু। আবার কারও মতে বন্ধুত্বের থেকেও বেশি কিছু রয়েছে তাদের মধ্যে।

তমা ও রাফির মধ্যে বন্ধুত্ব কিংবা প্রেমের গুঞ্জন এখন অতীত। তবে সম্প্রতি তাদের নিয়ে ফের চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শনিবার (১ জুন) ছিল অভিনেত্রীর জন্মদিন। জীবনের বিশেষ দিনটিতে ইন্ডাস্ট্রির অনেক সহকর্মী এবং ভক্ত-শুভাকাঙ্ক্ষী শুভেচ্ছা জানিয়েছেন তাকে। এদের মধ্যে একজন নির্মাতা রাফি।

আরো পড়ুন  ১০ টিকটকারের সঙ্গে নাচবেন গায়িকা

‘সুড়ঙ্গ’ সিনেমার মাধ্যমে আলোচনায় আসা অভিনেত্রী তমার সঙ্গে নিজের তোলা একটি ছবি ফেসবুক ভেরিফায়েড অ্যাকাউন্টে পোস্ট করেন নির্মাতা রাফি। ক্যাপশনে তিনি লেখেন, ‘আমি খুব সৌবাগ্যবান যে তোমাকে নিয়ে আরও একটি বছর পেলাম। উদযাপন করো। শুভ জন্মদিন তমা।’

‘দহন’ খ্যাত নির্মাতা রাফির ওই পোস্টটি নজর এড়ায়নি অভিনেত্রী তমার। তিনিও পাল্টা জবাব দিয়েছেন। লিখেছেন, ‘আমিও তোমাকে পেয়ে ভীষণ ভাগ্যবান রাফি।’

আরো পড়ুন  শাশুড়ি মা কখনও রান্নাঘরে ঢুকতে দেননি: শুভশ্রী

এদিকে তমা-রাফির পোস্ট ও মন্তব্য নজর কেড়েছে নেটিজেনদের। তারা মন্তব্যের ঘরে শুভেচ্ছা জানিয়েছেন এই দুজনকে। এর মধ্যে কেউ কেউ আবার দু’জনার মধ্যে সম্পর্কের বিষয়কে ইঙ্গিত করেছেন। তাদের কারও ধারণা, প্রেমে ডুবে আছেন তারা। তবে শেষ পর্যন্ত কী হয়, তা জানার জন্য এখন সময়ের অপেক্ষা মাত্র।

সর্বশেষ সংবাদ