26 C
Dhaka
Wednesday, June 19, 2024

নারীকে ধাক্কা ট্রেনের, ভয়াবহ মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায় (ভিডিও)

হুঁইসেল দিতে দিতে ধেয়ে আসছে পুরোনো দিনের একটি ট্রেন, এই ট্রেন দেখতে— ছবি ও ভিডিও ধারণ করতে রেললাইনের পাশে জড়ো হন অনেক মানুষ। ট্রেনটি যখন কাছে চলে আসে তখন উপস্থিত সবাই মোবাইল দিয়ে ছবি তুলতে থাকেন। তাদের মধ্যে ছিলেন এক নারী। যিনি ট্রেনের সঙ্গে একটি সেলফি তোলার জন্য ব্যস্ত হয়ে পড়েন।

তবে সেলফি তোলার নেশায় তিনি যে ট্রেনের কত কাছে চলে গিয়েছিলেন সেটি বুঝতেও পারেননি। এতে কোনো কিছু বোঝার আগেই ট্রেনের ইঞ্জিন এসে সরাসরি আঘাত হানে তার মাথায়। এতে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়।

আরো পড়ুন  রইসিকে বহনকারী হেলিকপ্টারটি বিধ্বস্তের পরও ঘণ্টাখানেক বেঁচে ছিলেন ইমাম

গত সোমবার (৫ জুন) মেক্সিকোর হিদালগোতে ঘটেছে এ ঘটনা। ওইদিন কয়লা চালিত পুরোনো আমলের একটি ট্রেন দেখার জন্য সাধারণ মানুষ রেললাইনের পাশে গিয়েছিলেন।

স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, নিহত ওই নারী ২০ বছর বয়সী ছিলেন। তিনি তার ছেলে এবং একটি স্কুলের কিছু শিক্ষার্থীর সঙ্গে সেখানে গিয়েছিলেন। ট্রেনের সঙ্গে ধাক্কা লাগার পর ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে ধারণা করা হচ্ছে।

আরো পড়ুন  ঘুমন্ত মায়ের পাশ থেকে দু’বছরের শিশুকে টেনে নিয়ে যায় শিয়াল তারপর...

‘ইমপ্রেস’ নামের জনপ্রিয় এ ট্রেনটি কানাডা থেকে মেক্সিকো সিটিতে আসছিল। কয়লাচালিত ট্রেনটি ১৯৩০ সালে তৈরি করা হয়।

যাত্রীবাহী এ ট্রেনটি গত এপ্রিলে কালগারি থেকে ছাড়ে। এরপর এটি কানাডা এবং যুক্তরাষ্ট্র হয়ে মেক্সিকোতে আসে। ট্রেনটির যাত্রা শেষ হয়ে যাবে কাল শুক্রবার। এটির শেষ গন্তব্য হলো মেক্সিকো সিটি।

একটি বিশেষ কারণে ট্রেনটি চলাচলের উপযোগী করে তোলা হয়। আগামী জুলাইয়ে এটি কানাডায় ফিরে যাবে এবং সেখানে গিয়ে ট্রেনটি অবসরে যাবে।

আরো পড়ুন  ক্ষোভে জাতিসংঘ সনদ ছিঁড়লেন ইসরায়েলি রাষ্ট্রদূত
সর্বশেষ সংবাদ