26 C
Dhaka
Wednesday, June 19, 2024

বাবা কর্তৃক ধর্ষণের শিকার মেয়ের মৃত কন্যা সন্তান প্রসব

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ইসলামপুর ইউনিয়নের কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের দক্ষিণ গোলের হাওর গ্রামের ভিকটিম, পিতা হারুন মিয়া দক্ষিণ গুলের হাওর, তার পিতা হারুন মিয়া দীর্ঘ দিন যাবত তার অসুস্থ প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করে আসতেছে। মঙ্গলবার (০৪ মে) কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের দক্ষিণ গোলের হাওর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ধর্ষনের ফলে ভিকটিম ৫ মাসের গর্ভবতী হয়ে পড়ে। তার পিতা হারুন মিয়া মঙ্গলবার সকালে ডাক্তারের কাছে গর্ভপাত নষ্ট করা জন্য যায়, সন্ধ্যা অনুমান সাড়ে ৭ ঘটিকার সময় হারুন মিয়া ভিকটিম কে বাড়িতে নিয়ে আসলে। ভিকটিম অপরিপক্ক একটি কন্যা মৃত সন্তান প্রসব করে। এ বিষয় নিয়ে এলাকাজুড়ে শুরু হয় তোলপাড়, অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন প্লাটফর্মে ক্ষোভ প্রকাশ করেছেন, অনেকেই আবার ঘটনায় অভিযুক্ত মেয়ের বাবার সর্বোচ্চ শাস্তি ফাঁসি দাবি করেন।

আরো পড়ুন  রাজধানীতে প্রেমিক-প্রেমিকার লিভ টুগেদার, ‘বাঁচাও বাঁচাও’ বলে চিৎকার

এই বিষয়ে ইউপি সদস্য আপরুজ আলী জানান, বাবা কর্তৃক ধর্ষিতা মেয়ের মৃত কন্যা সন্তান প্রসব করে এই ঘটনায় এলাকাজুড়ে শুরু হয় তোলপাড়, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ঘটনা স্থলে রয়েছেন।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান, ভিকটিম রোবাইয়া আক্তারের অবস্থা আশংকাজনক হলে তাকে ডাক্তারে নিয়ে যাওয়ার জন্য কেউই ছিল না, তাই স্থানীয় লোকজন ৯৯৯ এ কল দিলে ডিউটিরত অফিসার ঘটনাস্থলে পৌছায় এবং রোবাইয়া কে মৌলভীবাজার ২৫০ শয্য বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনার কোনো অভিযোগ এখনো আসেনি অভিযোগ আসলে অভিযোগের ভিত্তিতে কঠোর ব্যবস্থা নিবো।

আরো পড়ুন  ‘মানুষের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেত মিল্টন’
সর্বশেষ সংবাদ