27 C
Dhaka
Friday, July 5, 2024

১০ সেকেন্ডের ভিডিওতে মার্কিন মডেলকে সঙ্গে নিয়ে ঝড় তুললেন শাকিব খান

ঢালিউড সুপারস্টার ও আলোচিত চিত্রনায়ক শাকিব খান। এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘তুফান’ সিনেমা। ইতোমধ্যে ‘লাগে উড়া ধুরা’ শিরোনামের একটি গান প্রকাশ হয়েছে। যা দর্শকমহলে ব্যাপক প্রশংসিত।

বর্তমানে এই নায়ক সিনেমার কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন। তবে এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে। যা নেটদুনিয়ায় ঝড় তুলেছে। এখন প্রশ্ন হচ্ছে―কী আছে সেই ভিডিওতে, যা লুফে নিচ্ছেন নেটিজেনরা?

আরো পড়ুন  মৃত্যু পথযাত্রী মাকে হাসপাতালে রেখে ঢাকায় গান গাইলেন মোনালি

সোশ্যালে ছড়িয়ে পড়া ১০ সেকেন্ডের ভিডিওতে শাকিব খানের সঙ্গে মার্কিন মডেল ও অভিনেত্রী কেলসি নটেজকে দেখা গেছে। কখনো সমুদ্র তীর, আবার কখনো গাড়ির পাশে রসায়নে মেতে আছেন তারা। আর তাদের সেই রসায়নেই মুগ্ধ নেটিজেনরা।

শাকিব খানের ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা বলছেন, এবার হয়তো হলিউডের কোনো সিনেমায় কাজ করছেন ঢালিউড কিং খান। আবার কেউ বলছেন, বোধহয় বিদেশি কোনো প্রসাধনী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের অংশ। এরই মধ্যে কেউ আবার বলছেন, শাকিব খানের নতুন কোনো সিনেমার দৃশ্যও হতে পারে।

আরো পড়ুন  বিয়েতে গান, তামিমের ভিডিও ভাইরাল

কৌতূহলে থাকা ভিডিওটির ব্যাপারে অবশ্য শাকিব খান এখনো কিছু জানাননি। আর এটি বিজ্ঞাপন চিত্র কিংবা হলিউড সিনেমার যে দৃশ্যই হোক না কেন, এতে তার আকর্ষণীয় লুক সত্যিই প্রশংসার দাবিদার। এ জন্যই আরও একবার প্রশংসার জোয়ারে ভাসছেন এ নায়ক।

সর্বশেষ সংবাদ