34 C
Dhaka
Friday, July 19, 2024

ইয়াবা সেবনের ছবি ভাইরাল, বিপাকে ছাত্রলীগ নেতা

গাজীপুরে ছাত্রলীগের এক নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল হওয়ার পর তাকে সংগঠনের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। অব্যহতি পাওয়া ছাত্রলীগ নেতা হলেন মো. মাহমুদুল হাসান শাহীন ওরফে শাহীন হোসেন। তিনি টঙ্গী পূর্ব থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পদে ছিলেন।

বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

আরো পড়ুন  স্ত্রীকে নকল দিতে গিয়ে পরীক্ষা কেন্দ্রে ঢুকে যুবক, অতঃপর...

চিঠিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কাজে সম্পৃক্ত থাকার অভিযোগে তাকে টঙ্গী পূর্ব থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের দুটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও মেসেঞ্জারে ছড়িয়ে পরে। যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

ছবিতে দেখা যায়, ছাত্রলীগ নেতা শাহীন অপর সঙ্গীকে ইয়াবা সেবন করাতে ফয়েল পেপারের নিচে লাইটারের সাহায্যে আগুন দিচ্ছেন। অপর ছবিতে দেখা যায় তার সঙ্গী ইয়াবা সেবন করছেন। সামজিক যোগাযোগমাধ্যমে ছবি দুটি ছড়িয়ে পরার পর সমালোচনা শুরু হয়।

আরো পড়ুন  অবসরের ১৪ বছর ধরেও বেতন-ভাতা পাননি অবসরপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী

গাজীপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মোশতাক আহমেদ কাজল জানান, সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে স্বীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। কোনো ব্যক্তির অপকর্মের দায় সংগঠন নিবে না।

সর্বশেষ সংবাদ