27 C
Dhaka
Monday, July 1, 2024

অন্যদিকে তাকিয়ে অদ্ভুতভাবে হাসছেন বাইডেন (ভিডিও)

বিশ্বের সাত উন্নত দেশের জোট জি-৭ এর সম্মেলনে যোগ দিতে ইতালি গেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন। এই সম্মেলনে দেখা গেছে, বাইডেন অদ্ভুতভাবে ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনিকে স্যালুট দিচ্ছেন। আরেকটি ভিডিওতে দেখা গেছে, জোটের অন্যান্য নেতারা ছবির তোলার জন্য একদিকে দাঁড়িয়ে থাকলেও বাইডেন একটু দূরে সরে গিয়ে অদ্ভুতভাবে হাসছেন।

গতকাল বৃহস্পতিবার (১৩ জুন) জর্জিয়া মেলোনির সঙ্গে বাইডেনের ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, তারা দুজন দাঁড়িয়ে কথা বলছেন। এরমধ্যে হঠাৎ করেই বাইডেন মেলোনিকে স্যালুট দেন। এরপর মঞ্চ থেকে তিনি নিচে নেমে যান এবং অন্য দিকে হাঁটা শুরু করেন।

আরো পড়ুন  কেন দেশ ছেড়ে পালাচ্ছে ইসরায়েলিরা?

অপর ভিডিওতে দেখা যাচ্ছে, ৮১ বছর বয়সী প্রেসিডেন্ট জোটের অন্যান্য নেতাদের কাছ থেকে সরে গেছেন এবং ছবি তোলার জন্য পোজ দিচ্ছেন। কিন্তু তখন ওইদিকে কোনো চিত্রগ্রাহক ছিলেন না।

— Traductor (@TraductorTeAma) June 13, 2024

মেলোনি বিষয়টি দেখে বাইডেনকে ডেকে নিয়ে আসেন। এরপর তিনি অন্যদের সঙ্গে দাঁড়িয়ে ছবি তোলেন। ওই সময় নিজের সানগ্লাসটি পরে নেন বাইডেন।

আরো পড়ুন  ‘অল আইজ অন রাফা’ হঠাৎ কেন ট্রেন্ডিংয়ে?

— Oli London (@OliLondonTV) June 13, 2024
কয়েকদিন আগে হোয়াইট হাউজের একটি গানের অনুষ্ঠানে বাইডেনকে প্রায় এক মিনিটের পর মনের অজান্তে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। সেদিনের ভিডিও ভাইরাল হওয়ার পর বাইডেনের বিরোধী দল রিপাবলিকান পার্টি তাকে নিয়ে মজা করে। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই ইতালিতে গিয়ে এমন আচরণ করলেন তিনি।

আরো পড়ুন  দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত হলো ঘুমের প্রতিযোগিতা

এদিকে বাইডেনের আচরণের মধ্যে যে বয়সের ছাপ পড়া শুরু হয়ে গেছে সেটি বেশ ভালোভাবেই বোঝা যাচ্ছে।

সর্বশেষ সংবাদ