29 C
Dhaka
Saturday, July 20, 2024

প্রাইভেটকার ও অটোরিকশার সংঘর্ষ, শিশুসহ নিহত ২

বরিশালের বাকেরগঞ্জে প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৪ বছরের শিশুসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন।

শুক্রবার (১৪ জুন) সকালে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ থানাধীন বাখরকাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরাদী এলাকার মো. আব্দুস ছালাম হাওলাদারের ছেলে ও থ্রি-হুইলার চালক মো. সাইদুল ইসলাম (৪০) এবং থ্রি ‍হুইলারের যাত্রী একই উপজেলার বাগদিয়া এলাকার মেজবাহ উদ্দিনের ৪ বছরের শিশু সন্তান জায়ান।

আরো পড়ুন  কক্সবাজারে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, গোলাগুলি চলছে

আহতরা হলেন- নিহত জায়ানের বাবা কারিগরি শিক্ষা বোর্ডের কম্পিউটার অপারেটর মেজবাহ উদ্দিন অপু, তার স্ত্রী শাম্মি আখতার, চাচা হাফেজ মিজান (৪৫) ও কাওসার (৩২)।

এ ব্যাপারে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, এ ঘটনায় দুজন আহত হওয়ার খবর এখন পর্যন্ত তাদের কাছে রয়েছে। আর যে দুজন নিহত হয়েছেন তাদের মরেদহও বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো পড়ুন  ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা, থাকবে ৩ দিন

ওসি আরও বলেন, সকালে বরিশাল-পটুয়াখালী মহাসড়ক বাকেরগঞ্জ থানাধীন বাখরকাঠি এলাকায় একটি প্রাইভেটকার ও সিএনজির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে কীভাবে কি দুর্ঘটনা ঘটেছে তা তদন্ত না করে বলা সম্ভব নয়।

এ ব্যাপারে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, নিহত জায়ান ও তার পরিবারের আহত সদস্যরা অপর নিহত মো. সাইদুল ইসলামের থ্রি-হুইলারের যাত্রী ছিলেন। আহতদের মধ্যে জায়ানের মা শাম্মি আখতারের অবস্থা শঙ্কটাপন্ন।

আরো পড়ুন  এমপি আনারের মরদেহ উদ্ধার: যেসব প্রশ্নের উত্তর এখনও মেলেনি

এছাড়া নিহতদের মরদেহ ময়নাতদন্ত করে পরিবারের কাছে বুঝিয়ে দেয়ার কার্যক্রম চলমান রয়েছে বলেও জানান ওয়ার্ড মাস্টার।

সর্বশেষ সংবাদ