33 C
Dhaka
Saturday, July 20, 2024

ভালো নেই সংগীতশিল্পী তাসরিফ খান, চাইলেন দোয়া

‘কুঁড়েঘর’ ব্যান্ডের প্রধান ভোকাল তাসরিফ খান ভালো নেই। শুক্রবার (১৪ জুন) এক ফেসবুক পোস্টের মাধ্যমে এ কথা জানান শিল্পী নিজেই।

ভেরিফায়েড ফেসবুক পেজে তাসরিফ লিখেছেন, আমার ডান চোখের ভেতর দিকে টিউমার ধরা পড়েছে। আমার জন্য দোয়া করবেন।

গায়কের কাছ থেকে হঠাৎ এমন দুঃসংবাদ পেয়ে রীতিমতো দুঃখ প্রকাশ করেছেন তার ভক্তরা। একইসঙ্গে কামনা করেছেন তার সুস্থতাও।

আরিফুল ইসলাম হৃদয় নামে একজন লিখেছেন, ফি আমানিল্লাহ্। আল্লাহ আপনাকে সুস্থতা দান করুক। আপনার জন্য হাজার হাজার মানুষ দোয়া করবে ইনশাআল্লাহ। কারো না কারো দোয়া আল্লাহপাক কবুল করে নিবেন।

আরো পড়ুন  তুফান সিনেমা দেখতে গিয়ে হল ভাঙচুর করলো দর্শকেরা

ইব্রাহিম খলিল নামে একজন লিখেছেন, দোয়া রইলো ভাই। আল্লাহ তায়ালা আপনাকে সুস্থতা দান করুক।

ফারজানা মিতু লিখেছেন, অনেক দোয়া রইলো।

পরে ভক্তদের উদ্দেশ্যে তাসরিফ কমেন্ট বক্সে লিখেছেন, একদম দুশ্চিন্তা করার প্রয়োজন নেই। আপনাদের যে করো দোয়া কবুল হয়ে গেলে দেখবেন আল্লাহর দয়ায় দ্রুত সুস্থ হয়ে গেছি ইনশাআল্লাহ।

এর আগে গতবছরের শুরুতেও অসুস্থ হয়েছিলেন তাসরিফ খান। জানিয়েছিলেন তিনি ‘ফেসিয়াল প্যারালাইসিস’ রোগে আক্রান্ত হয়েছেন। তখন কয়েক মাস বিশ্রাম নিয়ে সেরে ওঠেন তিনি। ব্যস্ত হয়ে পড়েন গান আর মঞ্চ নিয়ে।

আরো পড়ুন  জাজের হাত ধরে আবার নায়িকার ভূমিকায় শাবনূর |

বিভিন্ন সমাজসেবামূলক কর্মকাণ্ডেও দেখা গেছে তাসরিফ খানকে। বিশেষ করে ২০২২ সালে সিলেটের বন্যাদুর্গত বিপর্যস্ত মানুষদের জন্য আর্থিক সহায়তা চেয়ে ফেসবুকে লাইভ করেন তিনি। যা মুহূর্তেই ভাইরাল হয়। সহায়তায় কোটি টাকার বেশি ফান্ড সংগ্রহ করে বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়ে আলোচনা ও প্রশংসায় ভাসেন এই শিল্পী।

প্রসঙ্গত, তাসরিফের গাওয়া প্রথম ‘মধ্যবিত্ত…’ গানটি রাতারাতি তাকে শ্রোতাদের কাছে নিয়ে যায়। পরবর্তী সময়ে ‘তুমি মানে আমি…’, ‘ময়না রে…’, ‘তাই তো আইলাম সাগরে…’, ‘ব্যাচেলর…’ গানগুলো দিয়ে আসেন আলোচনায়।

আরো পড়ুন  কঙ্গনাকে চড়ের ঘটনায় মুখ খুললেন সেই নারী কনস্টেবলের মা
সর্বশেষ সংবাদ