30 C
Dhaka
Sunday, July 21, 2024

ডাকাতি করতে গিয়ে নারীর সঙ্গে খোশ-গল্প, অতঃপর…

ডাকাতি করতে গিয়ে ব্যতিক্রম এক কাণ্ড ঘটাল ডাকাতরা। শুক্রবার (১৪ জুন) ভোর রাতে ডাকাতির উদ্দেশ্যে একটি বাড়িতে প্রবেশ করে তারা। এসময় বাড়ির মালিককে কোনো মারধর না করে বরং খোশ-গল্প করে মূল্যবান সামগ্রী নিয়ে গেছে। এই ঘটনা ভারতের হুগলি জেলায়।

এ বিষয়ে শুক্রবার ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজ জানিয়েছে, হুগলি জেলার নলডাঙ্গা এলাকার ওই বাড়িটিতে একাই থাকতেন ৬৮ বছর বয়সী গৃহকর্ত্রী রেনু পাল। তার স্বামী মারা গেছেন। দুই মেয়ের মধ্যে একজন থাকেন পাশের এলাকায়, অন্যজন মুম্বাইয়ে।

আরো পড়ুন  ‘নিহত হয়েছে দেড় হাজার ইসরায়েলি সেনা’

সম্প্রতি মুম্বাইয়ে অবস্থিত ছোট মেয়ের কাছ থেকে দুই মাস পর সোমবার বাড়ি ফেরেন রেনু। শুক্রবার ভোর রাতে ঘুম থেকে উঠে তিনি বাথরুমে যান। এরপর ফিরে দেখেন, ঘরে বসে আছে চার যুবক।

রেনুকে দেখেই ডাকাতরা কোনো চিৎকার না করার কথা বলেন, দেখাতে থাকেন ভয়ভীতি। পরে তার হাত-পা বেঁধে শরীর থেকে সব গহনা খুলে নেয় ডাকাতরা। চাবি নিয়ে আলমারি খুলে পেনশনের ৩৫ হাজার টাকাও নিয়ে নেয় তারা। এরপর ঘরের মূল্যবান জিনিসপত্র খুঁজতে গিয়ে পুরো বাড়ি ওলট-পালট করে। প্রায় ৪৫ মিনিট ধরে চলে তাদের ডাকাতি।

আরো পড়ুন  অভিযানে নেমে হামাসের হাতে আটক একদল ইসরায়েলি সেনা!

ভুক্তভোগী ওই নারী জানান, ডাকাতদের সবার বয়স ২২ থেকে ২৪ বছরের মধ্যে। সবাই নেশাগ্রস্ত ছিল বলেই মনে হয়েছে তার। ডাকাতি করার ফাঁকে ফাঁকে রেনুকে পারিবারিক নানা বিষয়ে প্রশ্ন করছিল তারা। বিশেষ করে স্বামী কি করতেন, কবে মারা গেছেন তিনি, মেয়েরা কোথায় থাকে, কী করে, এসব প্রশ্ন শুরু করেন। এসময় একজন বিছানায় ঘুমিয়ে পড়েছিলেন বলেও দাবি করেন তিনি।

আরো পড়ুন  ফিলিস্তিনের রাফায় দুই ইসরায়েলি সেনা নিহত, আহত আরও ৪

পরে অভিযোগ পাওয়ার পর, ডাকাতদের ধরতে অভিযান শুরু করে স্থানীয় পুলিশ।

সর্বশেষ সংবাদ