32 C
Dhaka
Thursday, July 18, 2024

বিয়ের দুই মাসের মাথায় নিজের ফার্মেসীতে যে কাণ্ড ঘটালেন

নোয়াখালীর সদর উপজেলায় দেনার দায়ে সাইফুল ইসলাম নামে এক ব্যবসায়ী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার (১৫ জুন) বিকেলে উপজেলার হাকিমপুর এলাকার বৌ বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠান মনোয়ারা ফার্মেসী থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। নিহত সাইফুল ইসলাম দাদপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের হাকিমপুর গ্রামের মৃত আব্দুল খোকনের ছেলে।

নিহতের মামা জিল্লুর রহিম গণমাধ্যম কর্মীদের জানান, প্রতিদিনের মতো শনিবার সকালে নিজ ফার্মেসীতে যান সাইফুল। কিন্তু দুপুর পর্যন্ত তিনি বাড়িতে ভাত খেতে না আসায়, বাড়ির লোকজন দোকানে গিয়ে দেখেন তার দোকান ভিতর থেকে বন্ধ। পরে জানালা দিয়ে দেখতে পান তিনি দোকানের ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে ঝুলে আছেন। পরে তাদের চিৎকারে লোকজন এসে পুলিশের খবর দেয়। খবর পেয়ে পুলিশ বিকেলে ঘটনাস্থল থেকে সাইফুলের মরদেহ উদ্ধার করে।

আরো পড়ুন  গায়ে হলুদের রাতে নিখোঁজ, কত বছর পর ফিরলেন বাড়ি

জিল্লুর আরও জানান, গত দুই মাস আগে বিয়ে করেন সাইফুল। নিজের ফার্মেসীর ব্যবসা বাড়াতে বিভিন্ন মানুষের কাছ থেকে টাকাও হাওলাত নেন তিনি। কিছুদিন ধরে পাওয়ানোদ্বারা টাকা পরিশোধ করতে চাপ দিচ্ছে। ধারণা করা হচ্ছে দেনার দায়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সাইফুল।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন  কুলি থেকে উত্থান সেই গাড়িচালক আবেদ আলীর বাড়ি তালাবদ্ধ, এলাকাবাসী হতবাক
সর্বশেষ সংবাদ