29 C
Dhaka
Saturday, July 20, 2024

ঘুমন্ত মায়ের পাশ থেকে দু’বছরের শিশুকে টেনে নিয়ে যায় শিয়াল তারপর…

বাড়ির বারান্দায় মায়ের সঙ্গে ঘুমিয়ে ছিল বছর দুয়েকের শিশু সুনাফা। হঠাৎ শেয়াল এসে তাকে মুখে তুলে নিয়ে পালিয়ে গেলেও ঠিক পাননি মা। ঘুম ভেঙে দেখেন পাশে নেই ছোট্ট মেয়ে। মায়ের চিৎকারে ছুটে আসেন প্রতিবেশীরা। স্থানীয়রা খোঁজাখুঁজি করে বাড়ি থেকে কিছুটা দূরে পান ওই শিশুটির ক্ষতবিক্ষত মরদেহ।

ঘটনাটি ঘটেছে ভারতের মুর্শিদাবাদ জেলার সুতি থানায়। স্থানীয় গণমাধ্যম বলছে, শনিবার (১৫ জুন) রাত ৯টার দিকে সুতির ওমরপুর গ্রাম পঞ্চায়েতের বাহাগলপুর গ্রামের তসবিরা বিবি তার দু’বছর বয়সী মেয়েকে নিয়ে বারান্দায় ঘুমিয়েছিলেন। একটি শেয়াল এসে তার মেয়েকে নিয়ে যায়। পরে তসবিরার ঘুম ভাঙলে মেয়েকে না পেয়ে চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে আসেন। খোঁজাখুঁজি করে সুনাফার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। পরে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন।

আরো পড়ুন  হাসপাতালের সামনে পাবলিক বাসে গর্ভবতী নারীর সন্তান প্রসব, অতঃপর...

এ ঘটনার জেরে গ্রামে আতঙ্ক ছড়িয়ে গেছে। স্থানীয়দের দাবি, গত দেড় মাসে গ্রামে শেয়ালের উৎপাতে ছয় শিশু-সহ জখম হয়েছেন অন্তত ১৫ জন। তাদের সবাইকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছে। শেয়ালের আতঙ্কে দিনের বেলাও বাড়ি থেকে বেরোতে ভয় পাচ্ছে শিশুরা। ইতোমধ্যে বিষয়টি বন দপ্তরকে জানানো হয়েছে।

সর্বশেষ সংবাদ