30 C
Dhaka
Thursday, July 25, 2024

ব্যাংকে চাকরি দেয়ার নাম করে তরুণীকে ডেকে নেন যুবক, অতঃপর…

ইনস্টাগ্রামে এক যুবকের সঙ্গে পরিচয় তরুণীর। যুবক পরিচয় দেন তিনি চাকরি করেন ব্যাংকে। চাকরির খুঁজতে থাকা ওই তরুণী তখন চাকরি পেতে সাহায্য চান যুবকের। ব্যাংকে চাকরি দেয়ার প্রতিশ্রুতিও দেন ওই যুবক, তার জন্য নির্দিষ্ট সময়ে, নির্দিষ্ট জায়গায় তরুণীর সঙ্গে দেখা করতে চান তিনি। কিন্তু চাকরি পেতে দেখা করতে গিয়ে ইনস্টাগ্রামের ওই বন্ধু তরুণীকে ধর্ষণ করেন বলে অভিযোগ।

আরো পড়ুন  মদ খাওয়া নিয়ে বাসিন্দা ও নিরাপত্তাকর্মীদের মধ্যে সংঘর্ষ, অতঃপর...

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের শামলি জেলার একটি হোটেলে ঘটে। দুই যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী তরুণী। স্থানীয় গণমাধ্যম পুলিশের বরাতে বলছে, ওই তরুণী উত্তরপ্রদেশের মিরাটের বাসিন্দা। অভিযুক্ত যুবক নির্দিষ্ট দিনে দেহরাদূনে তার সঙ্গে তরুণীকে দেখা করতে বলেন। তার কথা মতো দেহরাদুনে পৌঁছে যান তরুণী। কিন্তু সেখানে ওই যুবক ছিলেন না, তার এক বন্ধুকে পাঠিয়েছিলেন দেহরাদূনে।

আরো পড়ুন  ‘শত্রু’ ভেবে নিজেদের ৫ সেনাকে মারল ইসরাইল

তরুণীর দাবি, ইনস্টাগ্রামের ‘বন্ধু’র দেখা না পেয়ে অভিযুক্তের বন্ধুর সঙ্গে দেহরাদুন থেকে আবার উত্তরপ্রদেশ ফিরে যান তিনি। পরে তরুণীকে থানাভবন এলাকায় নিয়ে যান অভিযুক্তের বন্ধু। সেখানেই ছিলেন মূল অভিযুক্ত। তরুণীর অভিযোগ, দেখা করার পর তাকে কোল্ড ড্রিঙ্ক খেতে দেয়া হয়। তার কিছুক্ষণ পরেই অচেতন হয়ে যান তিনি। তরুণীর অভিযোগ, পানীয়ের মধ্যে মাদক মিশিয়ে দিয়েছিলেন অভিযুক্তরা। পরে একটি হোটেলে নিয়ে গিয়ে তাকে দুই বন্ধু মিলে ধর্ষণ করেন।

আরো পড়ুন  ইরানে বিরল ‘মাছ বৃষ্টি’, তাজ্জব নেটদুনিয়া

এ ঘটনার পর উত্তরপ্রদেশ থানায় গিয়ে দুই যুবকের বিরুদ্ধে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ করেন ভুক্তভোগী তরুণী। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

সর্বশেষ সংবাদ